আজকের শিরোনাম :

‘প্রি-ওয়েডিং’ ফটোশুটের নয়া থিম ‘নর্দমা’!

  আনন্দবাজার

০৬ জুন ২০২৩, ০৯:১৭ | আপডেট : ০৬ জুন ২০২৩, ০৯:৪৪ | অনলাইন সংস্করণ

বিয়ের আগে বর-কনের বিভিন্ন কায়দায় ফোটোশুট এখন অনেক জনপ্রিয়। লাখ লাখ টাকা খরচ করে হবু বর-কনেরা পেশাদার ফোটোগ্রাফার দিয়ে ফোটোশুট করান! কখনও বাড়ির আশপাশে কোথাও, কখনও বা শহরের বাইরে গিয়েও চলে ফোটোশুট। অনেকে এর জন্য মোটা অঙ্কের টাকা খরচ করতেও পিছপা নন।

কখনও পাহাড়ে পাহাড়ে, কখনও সমুদ্রতটে, কখনও আবার নৌকায় চড়ে তরুণ-তরুণীরা ছবি তোলেন। সামাজিক মাধ্যমে সেই ছবি তারা ভাগ করে নিয়ে বিয়ের কথা ঘোষণা করেন। তবে সম্প্রতি সামাজিক মাধ্যমে ‘প্রি ওয়েডিং’ এর এমন কিছু ছবি ভাইরাল হয়েছে যা দেখে বিস্মিত নেটিজেনরা।

ছবিগুলোতে দেখা যাচ্ছে, আবর্জনা ভর্তি খালে চুম্বনে মত্ত যুগল। পার্ক, বাগান ছেড়ে শেষে কিনা নর্দমায় ফোটোশুট! যুগলের ছবি ভাইরাল হতেই নেটাগরিকদের মধ্যে শুরু হয়েছে জোর চর্চা!

ভাইরাল ছবি দেখে এক জন লিখেছেন, ‘ওই গন্ধযুক্ত জায়গায় এক মুহূর্ত শ্বাস নেওয়া দুষ্কর হবে, এই যুগল চুম্বন করছেন কীভাবে?’ অনেকে আবার এই ছবি দেখে বিশ্বাসই করতে পারছেন না যে, এমনটাও হয়। কেউ কেউ বলছেন, এমন ছবি কেউ তুলতেই পারেন না, নিশ্চয়ই ছবি এডি‌ট করে এমন কারসাজি করা হয়েছে। 

যদিও এই ছবি কোথায় তোলা হয়েছে কিংবা এই যুগলের পরিচয় কী, সে বিষয়ে এখনও কোনও তথ্য পাওয়া যায়নি।

অপরদিকে দেখা গেছে সাপের সঙ্গে ‘প্রি ওয়েডিং’ শুট করেছেন এক যুগল। সাপের সঙ্গে ছবি তোলার মাধ্যমে নিজেদের প্রেমকাহিনি তুলে ধরেছেন তারা। এই ছবি ঘিরেও চর্চার শেষ নেই।

যুগ বদলেছে। বদল এসেছে ছবি তোলার ধরনেও। তবে এই রকম ফোটোশুট কি আদৌ নান্দনিক, প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ