আজকের শিরোনাম :

ইফতারে নানা আয়োজন খাজানা মিঠাইয়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ০৯:০৫

এবারের রমজান মাসে জাফরানি জিলাপি ও মিহিদানা রাবড়িসহ ইফতার সামগ্রীর বিশাল আয়োজন করেছে মিষ্টির বাজারের বিখ্যাত নাম খাজানা মিঠাই। রমজান মাসের প্রথম দিন থেকেই হরেক রকমের আয়োজন থাকবে তাদের।

খাজানা মিঠাইয়ের হেড অব ব্র‍্যান্ড অ্যান্ড মার্কেটিং মো. ইমরানুল হাসান বলেন, রমজান মাস খুব বেশি দূরে নেই। এই মাসকে কেন্দ্র করে ঢাকার বিভিন্ন স্থানে নানা ধরনের মুখরোচক ইফতার আয়োজন জমে ওঠে। তারই ধারাবাহিকতায় প্রতিবছর খাজানা মিঠাই ও খাজানা রেস্টুরেন্ট আয়োজন করে থাকে তাদের ইফতার আয়োজন।

তিনি বলেন, এক যুগের বেশি সময় ধরে বাংলাদেশে মিষ্টির বাজারে বিখ্যাত নাম খাজানা মিঠাই। বিশেষ করে জিলাপি, মতিচুর লাড্ডু, মিহিদানা রাবড়ি, কাজু বরফি, গুলাব জামুন, গাজরের পায়েস, লাচ্ছা সেমাই, শন পাপড়ি ও রসমালাইয়ের জন্য খাজানা মিঠাই খুবই জনপ্রিয়। সারাবছর প্রতি শুক্রবারে খাজানা মিঠাইয়ের সব শোরুমে জিলাপি পাওয়া যায়। তবে বিশেষ ইফতার আয়োজনে রমজান মাসজুড়ে প্রতিদিনই সব শোরুমে পাওয়া যাবে খাজানা মিঠাইয়ের স্পেশাল জাফরান জিলাপি ও গাজরের পায়েস।

বর্তমানে ঢাকায় খাজানা মিঠাইয়ের পাঁচটি শোরুম রয়েছে গুলশান ১, গুলশান ২, বনানী ১১, উত্তরা ও ধানমন্ডিতে। খাজানা মিঠাই ছাড়াও গুলশানে আয়োজিত হচ্ছে ঐতিহ্যবাহী খাজানা ইফতার বাজার, যেখানে থাকবে খাজানার সব জনপ্রিয় খাবার।

প্রতিষ্ঠানটি জানায়, ক্রেতাসাধারণ কেজি ও নানা সাইজ অনুযায়ী ইফতার সামগ্রী কিনতে করতে পারবেন। পাশাপাশি যেকোনো ছোট-বড় কর্পোরেট আয়োজনের জন্যও অর্ডার করতে পারবেন। পেমেন্ট করতে পারবেন ক্যাশ, কার্ড ও মোবাইল পেমেন্টের যেকোনো মাধ্যমে। এছাড়া রয়েছে অনলাইনে খাবার অর্ডার করার সু-ব্যবস্থা। সহযোগী পার্টনার হিসেবে থাকবে উল্লেখযোগ্য কিছু ব্যাংক ও মোবাইল পেমেন্ট পার্টনার। পুরো রমজান মাসজুড়ে চলবে এই ইফতার আয়োজন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ