আজকের শিরোনাম :

পল্লবীতে যুবককে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৪, ১৩:০২

রাজধানীর পল্লবীতে পাভেল (৩২) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি বাড্ডা এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন এবং গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তার গ্রামের বাড়ি নেত্রকোনার আলোকদিয়া গ্রামে। বাবার নাম শাস্ত্র মিয়া।

রোববার (১৫ এপ্রিল) রাত আটটা থেকে নয়টার মধ্যে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

পল্লবীর সাগুফতা মোড়-সংলগ্ন সেকশন- ৯ এর স্বপ্ন নগর আবাসিক এলাকার ভেতরে ১৭ নম্বর নির্মাণাধীন ভবনের পেছনে এ ঘটনা ঘটে।

পুলিশের ধারণা, সেই যুবককে পূর্বশত্রুতার জেরে ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম করে হত্যা করা হয়েছে। পরে তাকে নির্মাণাধীন ভবনের পেছনে থাকা ঝোপে ফেলে পালিয়ে যায় হত্যাকারীরা।

যুবককে হত্যার ঘটনাটি স্বপ্ননগর ১৭ নম্বর বিল্ডিংয়ের পেছনে ঝোঁপের বিপরীত পাশ উত্তর কালশী এলাকার টেকের বাড়ির লোকজন দূর থেকে দেখতে পান। পরে তারা পল্লবী থানায় সংবাদ দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। 

এ বিষয়ে পল্লবী থানার ওসি অপূর্ব হাসান বলেন, যুবকের পরিচয় মিলেছে। তার পরিবারের সন্ধান পাওয়া গেছে।

পল্লবী থানার এসআই আতিকুর রহমান বলেন, সাগুফতা এলাকার কোনো এক নারী চিৎকার করলে তার মাধ্যমে জেনে কেউ থানায় ফোন করেন। সেই ফোনের সূত্র ধরে পুলিশ ছুটে যায় এবং মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় এখনো কাউকে আটক বা গ্রেপ্তার করা যায়নি।

তিনি বলেন, পাভেল বাড্ডা এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। পরিবারের লোকজন গ্রামে ঈদ করতে গেছেন। তিনি একাই ঢাকায় ছিলেন। তবে বাড্ডা এলাকা থেকে তিনি পল্লবী এলাকায় কীভাবে এলেন, তা এখনো জানা যায়নি। এ ঘটনা এখনো কোনো মামলা হয়নি।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ