আজকের শিরোনাম :

রাজধানীতে ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২৩, ১৫:৫০

রাজধানীতে চাকু, রডসহ ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে মিরপুর মডেল থানার পুলিশ। সোমবার (২০ মার্চ) রাতে রাজধানীর মিরপুর ১০ নম্বর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. শাহাদাত আলী স্বপ্ন (২৬), মো. সাকিব (১৮), মো. আল আমিন ওরফে মাহিম ওরফে নিনজা (২০), মো. অন্তু (২৪) ও মো. স্বাধীন বকাউল (২২)।

আজ মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, মিরপুর এলাকায় গ্রেপ্তারকৃতরা চিহ্নিত ছিনতাইকারী। তবে তারা দিনে সবাই ব্যবসাসহ বিভিন্ন পেশায় যুক্ত থাকেন। শাহাদত আলী স্বপ্ন দিনের বেলায় জুতার দোকানদারি করেন, আল-আমিন নিনজা নান্নু মার্কেটে প্যান্ট-শার্টের দোকানদার, সাকিব ওয়ার্কশপ শ্রমিক, অন্তু ডেকোরেটর দোকানদার এবং স্বাধীন বকাউল অটোরিকশাচালক। রাতের বেলা তাঁরা এক হয়ে ছিনতাই করেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, গতকাল রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মিরপুর ১০ নম্বর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি চাকু ও একটি লোহার রড উদ্ধার করা হয়। এসব চাকু ও রডের ভয় দেখিয়ে তারা ছিনতাই করতেন।

ওসি মহসীন আরও জানান, স্বপ্নের বিরুদ্ধে বিভিন্ন থানায় পাঁচটি, সাকিবের বিরুদ্ধে তিনটি, নিনজার বিরুদ্ধে দুটি, অন্তুর বিরুদ্ধে দুটি এবং স্বাধীনের বিরুদ্ধে একটি মামলার তথ্য পাওয়া গেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ছিনতাই প্রস্তুতির মামলা করা হয়েছে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ