আজকের শিরোনাম :

শিক্ষক হত্যা : ৫ দিনের রিমান্ডে অভিযুক্ত ছাত্রের বাবা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২২, ১৭:১৫

শুনানি শেষে অভিযুক্ত ছাত্রের বাবার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়
সাভারের আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার হত্যাকাণ্ডে গ্রেপ্তারকৃত ছাত্রের বাবা উজ্জ্বল হাজির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

আজ বুধবার বিকেলে ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করা হয়। 

এর আগে দুপুরে আশুলিয়া থানা থেকে উজ্জ্বল হাজীকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। তবে এই মামলায় মূল আসামি জিতু এখানো পলাতক রয়েছেন। 

এ বিষয়ে ঢাকা জেলা পুলিশের কোর্ট পরিদর্শক মতিয়ার রহমান মিয়া বলেন, বিকেল ৪টায় আদালতের শুনানি শুরু হয়। ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলাম ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে কুষ্টিয়ার কুমারখালীতে অভিযান চালিয়ে অভিযুক্ত ছাত্রের বাবা উজ্জ্বল হাজীকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা-পুলিশ। নিহত উৎপল কুমার সরকারের বড় ভাই অসীম কুমার সরকার গত রোববার বাদী হয়েছে জিতুকে প্রধান আসামি করে এবং আরও কয়েকজনকে অজ্ঞাত আসামি করে আশুলিয়া থানায় মামলা করেন। সেই মামলায় উজ্জ্বল হাজী গ্রেপ্তার দেখানো হয়েছে। 

গত ২৫ জুন শনিবার দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে ওই শিক্ষকের ওপর অতর্কিত হামলা চালিয়ে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র জিতু। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে শিক্ষক উৎপল কুমার সরকার মারা যান। এ ঘটনায় রবিবার জিতু ও অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন শিক্ষক উৎপলের ভাই অজিত কুমার সরকার। 

উল্লেখ্য, গত শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপল কুমার সরকারের ওপর অতর্কিত হামলা চালিয়ে ক্রিকেটের স্টাম্প দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম জিতু। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ভোরে শিক্ষক উৎপল কুমার মারা যান। ঘটনার পর থেকে জিতু পলাতক। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ