মুভমেন্ট পাসের জন্য প্রতি মিনিটে ৪৩ হাজারের বেশি হিট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২১, ১১:৫৮

মুভমেন্ট পাসের জন্য প্রতি মিনিটে ৪৩ হাজার ৬০৭টি হিট হচ্ছে ওয়েবসাইটে। মিনিটে বিপুলসংখ্যক মানুষ ওয়েবসাইট পরিদর্শন করছেন। পুলিশ সদর দফতরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের এআইজি সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, গত পাঁচ দিনে ওয়েবসাইটে হিট হয়েছে ১৭ কোটি ২৫ লাখ ৯৭ হাজার ৯০৩টি। বিপুলসংখ্যক মানুষ ওয়েবসাইটটি পরিদর্শন করলেও এখন পর্যন্ত মুভমেন্ট পাস নেওয়ার জন্য রেজিস্ট্রেশন করেছেন ৬ লাখ ২১ হাজার ৩৫৯ জন। যার মধ্যে মুভমেন্ট পাস ইস্যু করা হয়েছে এখন পর্যন্ত (১৭ এপ্রিল সকাল ১০টা) ৪ লাখ ৭৬ হাজার ৩৯৪টি।

এআইজি সোহেল রানা বলেন, বিপুলসংখ্যক লোক মুভমেন্ট পাসের জন্য ওয়েবসাইটে হিট করছেন। এতে অনেক সময় কিছুটা প্রযুক্তিগত সমস্যা দেখা দিচ্ছে। তবে কিছুটা অপেক্ষার পরে সব সমস্যাগুলোর সমাধান হয়ে যাচ্ছে। যে কেউ প্রয়োজনীয় কারণে বাইরে বের হতে মুভমেন্ট পাসের জন্য আবেদন করতে পারছেন। বাইরে বের হওয়ার জন্য যুক্তিযুক্ত কারণ উল্লেখ করতে পারলেই মুভমেন্ট পাস দেওয়া হচ্ছে।

তিনি বলেন, বর্তমান সময়ে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় অযথা কিংবা বিনা প্রয়োজনে বাইরে না দেশে পরিবারের সঙ্গে বাসায় অবস্থান করার কথা বলেন। প্রয়োজনীয় কারণে যদি বের হতে হয় তা হলে অবশ্যই যেন স্বাস্থ্যবিধি মেনে এবং মাস্ক পরে বাইরে বের হন জনসাধারণ। এ ছাড়া শারীরিক দূরত্ব বজায় রেখে চলার কথা বলেন তিনি।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ