বিয়ের আগমুহুর্তে সম্পর্ক ভাঙলো ভারত-পাকিস্তানের সমকামী জুটির

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৪, ১০:০১

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রভাব বিস্তারকারী জুটি অঞ্জলি চক্র এবং সুফি মালিক তাদের বিয়ের পরিকল্পনা ভেস্তে দেয়ার মাধ্যমে ভক্তদের অবাক করেছেন। ভারতের অঞ্জলি এবং পাকিস্তানের সুফি মূলত মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করেন এবং তাদের সমকামী সম্পর্কের জন্য বহুল আলোচিত এক জুটি। দুইজনেরই ইন্সটাগ্রামে প্রকাশিত পোস্টে সুফির পরকীয়া সম্পর্ককে তাদের মধ্যকার সম্পর্ক ভাঙার কারণ হিসেবে দেখানো হয়েছে।

অঞ্জলি-সুফি জুটি প্রথম খবরের শিরোনাম হন ২০১৯ সালে, একইসাথে সমকামীতা এবং দক্ষিণ এশিয়ার সংস্কৃতিকে ধারণ করার মাধ্যমে। এশিয়ার অনেক দেশে সমলিঙ্গের মধ্যকার সম্পর্ককে নিষিদ্ধ বিষয় হিসেবে দেখা হয় বলেই তাদের সম্পর্ক ভক্তদের জন্য ছিল অভূতপূর্ব ঘটনা।

সম্পর্ক ভাঙার বিষয়ে নিজের ইন্সটাগ্রাম পোস্টে অঞ্জলি বলেন, আশ্চর্য হওয়ার মতো বিষয় হচ্ছে আমাদের যাত্রার গতিপথ পরিবর্তিত হচ্ছে। সুফির পরকীয়া সম্পর্কের কারণে আমরা আমাদের বিয়ে বাতিল করছি এবং সম্পর্কের ইতি টানছি। তবে আমি চাইনা এই ঘটনার জন্য সুফিকে নেতিবাচক কিছু শুনতে হোক।

অপর এক ইন্সটাগ্রাম পোস্টে সুফি বলেন, আমাদের বিয়ের কয়েক সপ্তাহ আগে অঞ্জলির সাথে বিশ্বাসঘাতকতা করে অনেক বড় ভুল করেছি আমি। আমি ওকে না বুঝে অনেক বড় আঘাত দিয়েছি। আমি আমার ভুল স্বীকার করছি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ