আজকের শিরোনাম :

এবার মাদককাণ্ডে রাকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:২০

বলিউডের মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য এবার ভারতের মাদক নিয়ন্ত্রণ দফতরে পৌঁছালেন রাকুল প্রীত সিং। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, শুক্রবার বেলা সাড়ে দশটার দিকে কড়া নিরাপত্তার মধ্যে এনসিবি দফতরে প্রবেশ করতে দেখা যায় তাকে। এর কিছুক্ষণ পরে এনসিবি দফতরে পৌঁছান দীপিকার ম্যানেজার কারিশমা। বৃহস্পতিবারই দীপিকা এবং রণবীরের সঙ্গে চার্টার্ড বিমানে গোয়া থেকে মুম্বাই ফেরেন কারিশমা।

বুধবার বলিউডের মাদকযোগের তদন্তে দীপিকা পাড়ুকোন ছাড়া শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রাকুল প্রীত সিংকে ডেকে পাঠায় এনসিবি। কারিশমাকে তলব করা হয়েছিল গত সোমবার। কিন্তু শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে এনসিবি’র কাছে থেকে বেশ কিছু দিন সময় চেয়ে নেন কারিশমা।

এনসিবি সূত্রে খবর, শ্রদ্ধা এবং সারাকে জেরা করা হবে শনিবার। দীপিকাকে শুক্রবার জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে বলা হলেও জানা যাচ্ছে, এনসিবি’র কাছে এক দিন সময় চেয়েছেন তিনি। পাশাপাশি, জিজ্ঞাসাবাদের সময় স্ত্রী দীপিকার পাশে থাকতে চেয়ে এ দিন এনসিবি-কে একটি লিখিত আবেদনপত্র জমা দিয়েছেন রণবীর। দীপিকার প্যানিক অ্যাটাক হয়, এমন কারণ দেখিয়েই জেরা চলাকালীন স্ত্রীর পাশে থাকার আবেদন জানিয়েছেন রণবীর। যদিও এনসিবি-র তরফে এখনও পর্যন্ত এই আবেদনের উত্তর মেলেনি।

প্রশ্ন হলো, ঠিক কীভাবে মাদক কাণ্ডে জড়িয়ে গেলো রাকুলের নাম? এনসিবি সূত্রে জানা যায়, রাকুল এবং সারার নাম প্রথম বার এনসিবি’র কাছে ‘ফাঁস’ করেন রিয়াই। সিমনের নামও প্রকাশ করেন তিনি। যদিও রিয়া তা স্বীকার করেননি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ