আজকের শিরোনাম :

বিচ্ছেদ গুঞ্জনে রণবীর দেখালো বিয়ের আংটি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০২৪, ০০:৪৪

সেপ্টেম্বরে সন্তান আগমনের কথা আগেই জানিয়েছেন বলিউড জুটি রণবীর সিং-দীপিকা পাড়ুকোন। তবে সদ্য ইন্সটাগ্রাম থেকে বিয়ের সব ছবি মুছে ফেলেছেন রণবীর। অনুরাগীদের জল্পনা, তবে কী সংসারে ভাঙন ধরেছে রণবীর-দীপিকার?

অবশেষে নিজের বিয়ের ছবি মুছে ফেলা নিয়ে বিবৃতি দেননি রণবীর। অনেকে মনে করেছিলেন, ইনস্টাগ্রাম থেকে সাধারণত, ৫ বছর আগের ছবি ইনস্টাগ্রাম গ্রীড থেকে উড়ে যায়।
তার তাই, ছবিগুলি আর্কাইভ করেই রেখেছেন রণবীর। আর তারপরেই সরিয়ে দিয়েছেন। তবে ছবি সরিয়ে দেওয়া নিয়ে মুখ না খুললেও, নিজের বিয়ে নিয়ে, বিয়ের গহনা নিয়ে মুখ খুললেন রণবীর সিং।

সদ্য একটি গহনা বিপণীর হয়ে বিজ্ঞাপন করছিলেন রণবীর। আর সেখানেই তার বিয়ের আংটি নিয়ে মুখ খোলেন তিনি। নিজের সম্পর্কে ভাঙনের জল্পনা উড়িয়ে রণবীর বলেন, 'কিছু কিছু গহনা ভীষণ বিশেষ হয়। ঠিক যেমন আমার ওয়েডিং রিং। আমি যেটা সবসময় পরে থাকি। এটা আমার স্ত্রী আমায় উপহার দিয়েছিল। এছাড়াও পারিবারিক বেশ কিছু গহনা আমার কাছে বিশেষ। '

এই কথাতেই যেন বিয়ে ভাঙা বা সম্পর্কের সমস্যা নিয়ে যাবতীয় জল্পনায় জল ঢেলেছেন রণবীর। সদ্য দীপিকাকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন রণবীর। প্রকাশ্যে এসেছিল দীপিকার সঙ্গে হাত ধরাধরি করে তাঁর ছবি। কিন্তু তারপরেও থেকে গিয়েছিল প্রশ্ন। অন্তঃসত্ত্বা দীপিকার সঙ্গে কী দূরত্ব বাড়ছে রণবীরের? বিয়ের আংটি দেখিয়ে যেন সবার সমস্ত প্রশ্নেই জল ঢাললেন রণবীর।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ