আজকের শিরোনাম :

মেট গালায় চোখ ধাঁধানো লুকে নজরকাড়া কে এই কিম?

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০২৪, ২০:২৯

নিউইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্ট-এ বসেছে মেট গালা ২০২৪-এর আসর। ফ্যাশনের সবচেয়ে বড় রাতের এই বছরের থিম ‘স্লিপিং বিউটিস: রিওয়াকেনিং ফ্যাশন’। এবারের আসরে আইকনিক আউটফিটে লাল গালিচায় ধরা দিয়েছেন মার্কিন মডেল ও অভিনেত্রী কিম কার্দাশিয়ান।

৪৩ বছর বয়সী এই সুন্দরীর ফিগার দেখে ভিরমি খান সকলে! মেট গালায় জন গ্যালিয়ানোর সিলভার মেইসন মার্জিয়েলা গাউনে চোখ ধাঁধানো লুকে ধরা দেন কিম।
ফ্যাকাশে ধূসর রঙের কর্সেট টপের সঙ্গে ধূসর রঙের গাউন পরেছেন কিম।

সামাজিক মাধ্যমে নিজের লুকের একাধিক ছবি শেয়ার করেছেন। খোলা চুল, পোশাকের সঙ্গে মানাসই ন্যুড মেকআপ, ঠোঁটে ন্যুড লিপস্টিক পরেছেন।

এই মডেল-অভিনেত্রীর সৌন্দর্য এবং গ্ল্যামার দেখে বারবার চমকে ওঠেন প্রত্যেকে। কিম এর এক একটি লুক রীতিমতো সাড়া ফেলে দেয় সোশ্যাল মিডিয়ায়। এই সুন্দরীর সৌন্দর্যের রহস্য জানতে যে উতলা, সে কথা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তাই তো তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের পাতায় চোখ রাখতে ভোলেন না কেউই।

চার সন্তানের মা এই সুন্দরী। মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করলেও প্রথম প্রথম তিনি সেভাবে লোকের নজরে পড়েননি। তবে একুশ শতকের প্রথম দিকে লাইমলাইট পেতে শুরু করেন। লাইমলাইট আর পিছু ছাড়েনি এই ফ্যাশন ডিভার। তাই তো তিনি আজ সারা বিশ্বেই এক চেনা নাম। এক ডাকে এই সুন্দরীকে চেনেন সকলেই।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ