আজকের শিরোনাম :

অভিনয় এবং প্রযোজনায় চিফ হিট অফিসার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২৪, ২২:২৪

ঢাকার প্রথম চিফ হিট অফিসার বুশরা আফরিনকে নিয়ে চর্চা রয়েছে তুঙ্গে। মূলত তাপপ্রবাহ থেকে জনগণকে সচেতন করতে তার নির্দেশনা সম্বলিত ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তখন থেকেই তাকে নিয়ে বেশ আলোচনা চলছে। কিন্তু অনেকেই হয়তো জানেন না যে চিফ হিট অফিসার হিসেবে নিজের নাম লেখানোর আগে বুশরা আফরিন করেছেন অভিনয়।

নুহাশ হুমায়ূনের ‘৭০০ টাকা’ নামের শর্টফিল্মে অভিনয় করেছেন তিনি। এতে তাকে গায়ক-অভিনেতা প্রীতম হাসান ও সাবিলা নূরের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে। ২০২১ সালের এপ্রিল মাসে ইউটিউবে উন্মুক্ত ১৫ মিনিট ৪৮ সেকেন্ডের শর্টফিল্মে দেখা যায় আজকের ‘হিট অফিসার’কে।

এতে চরিত্রের দৈর্ঘ্য ছোট হলেও অভিনয় তিনি ভালোই করেছেন বলে মত প্রকাশ করেন নেটিজেনরা।

অভিনয় করার পাশাপাশি একজন চলচ্চিত্র প্রযোজকও তিনি। নুহাশ হুমায়ূনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মশারি’র অন্যতম প্রযোজক তিনি। চলচ্চিত্রটির ট্রেলারের ক্রেডিট লাইনেও দেওয়া আছে তার নাম। এই চলচ্চিত্রটি আন্তর্জাতিকভাবে সমাদৃতও হয়েছে।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলামের মেয়ে বুশরা আফরিন ঢাকার তাপমাত্রা কমাতে ডিএনসিসি ও যুক্তরাষ্ট্রভিত্তিক অ্যাড্রিয়েন আরশট-রকফেলার ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা চুক্তির ভিত্তিতে ডিএনসিসিতে চিফ হিট অফিসার হিসেবে নিয়োগ পান তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ