মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ জানা গেল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৬

সম্প্রতি একে অপরকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিস্ফোরক মন্তব্য করেছেন মেহজাবীন-সিয়াম। একজন বলেন, ‘মেহজাবীন—ও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোনো ইচ্ছা নাই'। অন্যজন লেখেন, ‌‘সিয়াম আহমেদ যেখানে থাকবে প্লিজ আমাকে সেখানে ডাকবেন না।’ এমন পাল্টাপাল্টি স্ট্যাটাস দেওয়ায় অবাক হন নেটিজেনরা। কী নিয়ে এই দ্বন্দ্ব সেটা তখন না জানা গেলেও, এবার সামনে এলো নেপথ্য কাহিনি।

নেটিজেনদের অনেকেই এই দুই তারকার দ্বন্দ্বকে ‘স্টান্টবাজি’ বলে আখ্যায়িত করেছিলেন। অবশেষে তেমনটাই হলো! জানা গেল, প্যারাসুট অ্যাডভান্স তেলের ‘সিল্কি সিল্কি ভালোবাসা’ ক্যাম্পেইনের জন্যই মূলত এমন পোস্ট করেছিলেন তাঁরা।   

আজ (২৪ এপ্রিল) বেলা ১২টার পর হঠাৎই অফিসিয়াল পেজে একটি পোস্ট দেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সেখানেই বিষয়টি খোলাসা করেন তিনি।

মেহজাবীন লেখেন, ‘সিয়াম আর আমার পাল্টাপাল্টি পোস্ট নিয়ে তো অনেক কথাই হচ্ছে। কিন্তু, আসলে সিয়াম আর আমার বন্ধুত্ব সবসময়ই বেশ ভালো। তবে বন্ধুত্ব যত ভালোই হোক না কেন, সব সম্পর্কেই কিছু মান-অভিমান, কিছু ছোট অভিযোগ-অনুযোগ থাকে। আনন্দের আর অভিমানের মুহূর্ত মিলেই তো একটা সম্পর্ক সুন্দর হয়।’ 

সোশ্যাল মিডিয়ায় তাঁদের যে বিরোধ প্রকাশ্যে এসেছে তার পুরোটাই ছিল ‘প্যারাসুট অ্যাডভ্যান্স অ্যালোভেরা’ তেলের প্রচারণার জন্য। বিষয়টি উল্লেখ করে মেহজাবীন বলেন, ‘‘অভিমানের মুহূর্তগুলোতেই কিন্তু আমরা প্রিয়জনদের সবথেকে বেশি মিস করি আর উপলব্ধি করি তারা আমাদের জীবনে কতটা গুরুত্বপূর্ণ। এই সময়গুলোতেই আমাদের মধ্যে একটু-আকটু খুনসুটি হয়ে থাকে। ঠিক যেমন প্যারাসুট অ্যাডভ্যান্স অ্যালোভেরার জন্য আমরা আমাদের ‘সিল্কি সিল্কি ভালোবাসা’ প্রকাশ করেছি। তোমরাও তোমাদের প্রিয়জনদের সাথে সিল্কি সিল্কি মুহূর্তগুলোকে সেলিব্রেট কর, এটাই এই ক্যাম্পেইনের আহ্বান।’

জানা গেছে, প্যারাসুট অ্যাডভ্যান্স অ্যালোভেরার এই ক্যাম্পেইন থেকে ১০ জনকে পুরস্কৃত করা হবে। ভাগ্যবান বিজয়ীরা প্রিয়জনকে সঙ্গে নিয়ে মেহজাবীন আর সিয়ামের সঙ্গে ডিনার করার সুযোগ পাবেন। ওই পোস্টে এর বিস্তারিত তুলে ধরেছেন অভিনেত্রী।

তবে এই স্টান্টবাজির জন্য সমালোচনার মুখেও পড়েছেন মেহজাবীন চৌধুর। ওই পোস্টে একজন লিখেছেন, ‘নাটক খুব দারুণ ছিল।’ আবার কেউ লিখেছেন, ‘বয়কট মেহজাবীন ও সিয়ামকে, যারা পাবলিকের ইমোশন নিয়ে খেলে।’ আবার কেউ কেউ মেহজাবীনের নতুন পোস্টে শুভেচ্ছাও জানিয়েছেন। 

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ