কপিলের সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা জানালেন সুনীল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৪, ১৩:০৮

অস্ট্রেলিয়ায় এক শো শেষ করে মুম্বাইয়ে ফেরার পথে বিমানেই মদ্যপ অবস্থায় সুনীল গ্রোভারকে মারধর করেন কপিল শর্মা—এমনই অভিযোগ ছিল সুনীলের। সেই ঘটনায় কপিলের শো ছেড়েছিলেন এই কমেডিয়ান। তিক্ততা মিটিয়ে আবারও কপিলের শোয়ে ফিরছেন তিনি। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আগামী ৩০ মার্চ থেকে শুরু হচ্ছে তাঁদের ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। এর আগে সংবাদ সম্মেলনে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছেন সুনীল। তাঁর দাবি, কপিলের সঙ্গে তাঁর ঝামেলা ছিল ‘পাবলিসিটি স্টান্ট’।

কপিল শর্মার শোর জনপ্রিয় চরিত্র গুত্তি ও ডা. মাশুর গুলাটি হিসেবেই জনপ্রিয় হয়ে ওঠেন সুনীল গ্রোভার। তবে ২০১৮ সালে কপিল-সুনীলের দ্বন্দ্বের খবর সবখানে ছড়িয়ে পড়ে। এরপর ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে বের হয়ে যান সুনীল। আর আস্তে আস্তে অনুষ্ঠানটির জনপ্রিয়তা কমতে থাকে। ছয় বছর পর আবারও কপিলের শোয়ে ‘গুত্তি’র রূপে ফিরছেন সুনীল।

‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ শুরুর আগে সংবাদ সম্মেলনে কপিল-সুনীলের ঝামেলার প্রসঙ্গ ওঠে। আর তখনই ঝামেলার বিষয়টি খোলাসা করেন সুনীল।

সুনীল গ্রোভার বলেন, ‘আসলে আমরা ফ্লাইটে বসে ছিলাম। তারপর শুনলাম ভারতে নেটফ্লিক্স আসছে। তাই ভাবলাম এমন ভালো কোনো পাবলিসিটি স্টান্ট করাই যায়।’ রসিকতা করেই এ কথা বলেন সুনীল। আর তাতেই হাসির রোল ওঠে।

এরপরে কপিল জানান, তাঁরা দুজনেই অন্যান্য কাজে ব্যস্ত ছিলেন। সে কারণেই এত দিন একসঙ্গে কাজ করা হয়নি। সুনীল তখন জানান, কপিলের শোয়ে প্রত্যাবর্তন তাঁর কাছে ঘরে ফেরার মতো।

প্রসঙ্গত, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’র প্রথম অ্যাপিসোডের অতিথি রণবীর কাপুর, নীতু কাপুর ও ঋদ্ধিমা কাপুর। সেই প্রোমো ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ