ভোটের ফলাফল নিয়ে চিন্তিত নন মাহিয়া মাহি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ১৫:০০

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণায় চমক দেখিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আজ রোববার সকাল থেকে নির্বাচনী আসন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) এর বিভিন্ন কেন্দ্রে ঘুরে দেখছেন এই নায়িকা। নির্বাচনের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে পরে সংবাদকর্মীদের সাথেও কথা বলেন মাহি।

এ সময় এই মাহি জানান, এই নির্বাচনে ফলাফল নিয়ে তিনি চিন্তিত নন। বলেছেন, ফলাফল যেটাই হোক সেটি মেনে নেবো। হেরেও গেলেও ভোটের পরদিন নির্বাচনি এলাকায় শোডাউন করব।

মাহিয়া মাহি বলেন, ফলাফল যা হওয়ার হবে, আমি হারি আর জিতি ইনশাআল্লাহ কালকে (সোমবার) পুরো এলাকায় একটা শোডাউন দেব। হেরে গেলেও সবাইকে জানান দেব, আমি তাদের সঙ্গে আছি।

এ বিষয়ে মাহি বলেন, আমি কম সময় পেয়েছি, তবু এই সময়ে সর্বোচ্চ চেষ্টা করেছি মানুষের কাছে যেতে। নির্বাচনে আমি যদি হেরেও যাই, তবু আমি মানুষের পাশে থাকবো। জিতে গেলে তো অবশ্যই থাকবো।

নির্বাচনে প্রার্থী হওয়ার অভিজ্ঞতা নিয়ে ভোটের দিন মাহি বলেন, ‘এটা আমার প্রথম নির্বাচন। আপনারা সবাই জানেন, অন্যদের মতো আমি একদম পুরোদস্তুর রাজনীতিবিদ না। অনেকেই আমার বয়সের আগে থেকে রাজনীতির সঙ্গে যুক্ত। তাদের কার্যক্রম যতটা মসৃণ হবে, সেখানে আমার তো একটু ঘাটতি থাকবেই। তবে সবমিলিয়ে সবকিছু ভালোই আছে।’

এ সময় তিনি প্রশাসনের কাছে নিজের প্রত্যাশা জানিয়ে আরও বলেন, প্রশাসনের কাছে প্রত্যাশা শুধু ভোটগ্রহণ সুষ্ঠু নয়, পুরো প্রক্রিয়াটা যেন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। কেউ কোনো ধরনের হট্টগোল করলে কেউ যেন ছাড় না দেয়। এটার জন্য প্রশাসনের কাছ থেকে শক্ত অবস্থান প্রত্যাশা করি।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ