আজকের শিরোনাম :

ফের ভাইরাল সানি লিওনের ভিডিও

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২৩, ১৭:৩৫

সম্প্রতি উত্তরপ্রদেশের বারাণসীতে পুজা দিয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। বৃহস্পতিবার বারাণসীতে গঙ্গা আরতির সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনিুযায়ী, সানি লিওনের গঙ্গা আরতির ভিডিওটিতে দেখা যাচ্ছে, সানি লিওনের পরনে গোলাপি রঙের আনারকলি পোশাক। তার কপালে সিঁদুরের টিপ এবং গলায় গাঁদার মালা। 

এ দিন অভিনেতা অভিষেক সিংয়ের সঙ্গে হাতজোড় করে পুরোহিতের কথামত পুজোর রীতিনীতি পালন করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

আরতি শেষে দুজনরে একসঙ্গে ফটো সেশন করতেও দেখা যায়।এসময় সানিকে দেখতে প্রচুর মানুষ ভিড় করেছিল ওই এলাকায়।

 

এদিকে এই ভিডিও দেখে নেটিজেনরা বলছেন, নিজেদের ‘থার্ড পার্টি’ গানের প্রোমোশন করতে বারাণসী উড়ে গিয়েছেন তারা।

কান চলচ্চিত্র উৎসবে অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘কেনেডি’ সিনেমায় মুখ্য নারী চরিত্রে অভিনয় করে সানি লিওন প্রশংসিত হয়েছে। এই সিনেমার প্রিমিয়ারে সানির অভিনয় দেখে আপ্লুত চলচ্চিত্র উৎসবের দর্শকরা। সানি যে এমন অভিনয় করতে পারেন, তা ভাবতেই পারেননি কেউ।

পরিচালক মহেশ ভাটের ‘জিসম ২’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক করেন। একের পর এক সিনেমা করলেও, সানির শরীর থেকে পর্ন তকমা কিন্তু যায়নি। বরং তার সিনেমা মুক্তি পেলেও, তাকে অভিনেত্রী কম, শুনতে হত পর্নস্টার। সানি চেষ্টা করেছিলেন এই পরিচিতি ভাঙতে।

সংবাদমাধ্যমকে সানি জানিয়েছিলেন, ‘আমাকে সবাই পর্নস্টার হিসেবেই চেনে। অনেক চেষ্টা করেছি নিজের শরীর থেকে এই তকমা সরিয়ে নিতে। কিন্তু পারিনি। তবে কেনেডি দেখার পর আমাকে কেউ আর শুধু পর্নস্টার বলবে না। কেউ এটাও বলতে পারবে না, যে আমার অতীতের জন্যই এই সিনেমায় সুযোগ পেয়েছি।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ