আজকের শিরোনাম :

সোহাগের নেতৃত্বে নীলফামারী জেলায় শ্রেষ্ঠ ডোমার সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৩, ১৯:৪০ | আপডেট : ১৮ অক্টোবর ২০২৩, ১১:৩৯

জেলা শিল্পকলা একাডেমী আয়োজিত সাতদিন ব্যাপী ৩য় নীলফামারী সাংস্কৃতিক উৎসবে সম্প্রতি এই সম্মাননা অর্জন করে সংগঠনটি।

সম্প্রতি সংগঠনের   সভাপতি  মিজানুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক পরশ কুমার চন্দের হাতে সম্মাননা তুলে দেন প্রধান অতিথি নীলফামারী সদরের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর এমপি।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মমতাজুল হক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ সাইফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আমিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা কালচারাল অফিসার কে এম আরিফউজ্জামান প্রমূখ বিশিষ্ট জন  উপস্থিত ছিলেন এসময় । প্রতেষ্ঠার ২১ বছর পর সম্মাননার অর্জনের ব্যাপারে ডোমার সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সভাপতি  মিজানুর রহমান সোহাগ বলেন, জেলার শ্রেষ্ঠ সৃজনশীল সাংস্কৃতিক সংগঠন হিসেবে সর্বপ্রথম ডোমার সাহিত্য ও সংস্কৃতি পরিষদ সম্মাননা অর্জন করায় পরম শ্রদ্ধায় প্রয়াত চারণ সংগঠক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্ততা বাউলাকে স্মরণ করছি। যিনি এই সংগঠনের

প্রতিষ্ঠাতা। এছাড়া সংগঠনটির স্বপ্নদ্রষ্টা সকল প্রতিষ্ঠাতা সদস্যদের জানাই শ্রদ্ধা। 

নীলফামারী জেলা শিল্পকলা একাডেমিকে ধন্যবাদ জানিয়ে  সোহাগ আরো বলেন, সাধারণ সম্মাদক পরশ কুমার চন্দসহ সংগঠনটির প্রত্যেক সদস্যও অবদান রয়েছে এ অজ্র্নে । সেই সাথে ডোমার সাহিত্য ও সংস্কৃতি পরিষদের ২১ বছরের পথচলায় যারা আমাদের সারথি হয়েছেন তাদের সবাইকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ্য, শিল্প ও সংস্কৃতির বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ শিল্পকলা একাডেমির পক্ষ থেকে জেলার ৪৫ জন গুণী ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ও সম্মাননা প্রদান করা হয়।

এবিএন/উৎপল/জসিম/অসীম রায়

 
 

এই বিভাগের আরো সংবাদ