আজকের শিরোনাম :

মদ্যপ অভিনেতার গাড়ির চাকায় পিষ্ট হয়ে আরেক অভিনেতার মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০২৩, ১৯:৪৮

সহ-অভিনেতার গাড়ির চাকা পিষে দিল তামিল অভিনেতা সরণ রাজকে! দুর্ঘটনাসস্থলেই মৃত্যু হয় ২৯ বছর বয়সী এই অভিনেতা ও সহকারী পরিচালকের। চাঞ্চল্যকর এই ঘটনায় স্তব্ধ ইন্ডাস্ট্রি।

বিষয়টি নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, বৃহস্পতিবার রাত ১১টা ৫৩ মিনিট নাগাদ চেন্নাইয়ের আরকট রোডে দুর্ঘটনাটি ঘটে। বাইকে করে ফিরছিলেন সরণ, সেই সময় পেছন দিক থেকে আসা একটি চার চাকা নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে সরণের বাইকে। গাড়িটি চালাচ্ছিলেন সরণের সিনিয়র অভিনেতা পালানিয়াপ্পন (৪১)। জানা গেছে মদ্যপ অবস্থায় ছিলেন তিনি।

ঘটনায় অভিযুক্ত পালানিয়াপ্পনকে ইতোমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। ওই সময় গাড়িতে পালানিয়াপ্পনের সঙ্গে ছিলেন আরও এক ব্যক্তি, তাকেও হেফাজতে নিয়েছে পুলিশ। আপতত দুজনেই জেলবন্দি। পুলিশ জানিয়েছে, তারা একটি পার্টি সেরে বাড়ি ফিরছিলেন। সিসিটিভি ফুটেজে দেখা গেছে দুর্ঘটনার পর একটি পোস্টে ধাক্কা মারে গাড়িটি, এরপর সেটি থেমে যায়।

জানা গেছে, কেকে নগরের আরকট রোডের উপর দিয়ে বাইক নিয়ে যাচ্ছিলেন সরণ। সেইসময় আমচকাই পালানিয়াপ্পন-এর গাড়ি ধাক্কা মারে তার বাইকে। স্থানীয়রাই পুলিশে খবর দেয়, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল সরণের।

তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মাদুরাভয়ালের বাসিন্দা সরণ। পুলিশ জানিয়েছে, নিহত সরণ ও তাকে ধাক্কা দেয়া গাড়ির চালক শুধু এক ইন্ডাস্ট্রিতে কাজ এমনই নয়, তাদের মধ্যে মধ্যে ভালো সম্পর্ক ছিল।

তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির পার্শ্ব অভিনেতা হিসেবে পরিচিত পালানিয়াপ্পন। ইতোমধ্যেই পালানিয়াপ্পনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ, চলছে তদন্ত।

এদিকে প্রয়াত সরণের পরিবারের তরফে বিস্ফোরক অভিযোগ উঠছে পালানিয়াপ্পনের বিরুদ্ধে। তার এক আত্মীয়, সংবাদমাধ্যমে জানান, ‘পার্টি শেষে মদ্যপ পালানিয়াপ্পনকে বাড়ি পৌঁছে দিতে অস্বীকার করেছিল সরণ, তাই ইচ্ছাকৃতভাবে ওকে খুন করা হয়েছে।’ পুলিশের বিরুদ্ধেও গাফিলতির অভিযোগ পরিবারের, তাদের দাবি দুর্ঘটনার তিন ঘন্টা পর পরিবারকে খবর দেয় পুলিশ।

নিহত সরণের স্ত্রী ও দু-বছরের শিশুকন্যা রয়েছে। তার মৃত্যুতে শোকের ছায়া ইন্ডাস্ট্রিতে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ