আজকের শিরোনাম :

প্রেমিকের সঙ্গে গোয়ায় অমিতাভের নাতনি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুন ২০২৩, ১৫:১৭

প্রেম করছেন তারা— এ গুঞ্জন সর্বত্র। এবার তাতে পড়ল সিলমোহর। অমিতাভ বচ্চনের নাতনির সঙ্গে লুকিয়ে ঘুরে এলেন এই নায়ক। বিমানবন্দরে ক্যামেরাবন্দি হলো তাদের ছবি। কে সেই নায়ক জানেন? আর কেউ নন, জেন জির হ্যান্ডসাম হাঙ্ক সিদ্ধান্ত চতুর্বেদী। সাদা টপ আর কালো প্যান্ট পরে বিমানবন্দরে দেখা গেল দুজনকে। সেই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কোথা থেকে গুঞ্জনের সূত্রপাত? চলতি বছরের শুরুর দিকে সিদ্ধান্তের বাবা-মায়ের সঙ্গে দেখা যায় নব্যাকে। শুধু তাই নয়, অমৃতপাল সিং বিন্দ্রার জন্মদিনে একসঙ্গে হাজির হয়েছিলেন দুজনে। করণ জোহরের ৫০তম জন্মদিনেও তাদের একসঙ্গে ফ্রেমবন্দী করে পাপারাৎজি। এ নিয়ে প্রশ্নও করা হয় সিদ্ধান্তকে। সেসময় যদিও তিনি এ কথা মানতে চাননি। কিন্তু মানতে না চাইলেই কি আর সত্যি চাপা থাকে? ঠিক যেমন এবারেও থাকল না। ক্যামরাবন্দী হলেন দুজনে।

নব্যার গায়ে বচ্চন পরিবারের গন্ধ লেগে। মা শ্বেতা বচ্চন অমিতাভের মেয়ে। মায়ের মতো শ্বেতাও কিন্তু গ্ল্যামার দুনিয়ার দিকে পা বাড়াননি। তবে একটি পডকাস্ট শুরু করেছেন তিনি। নাম ‘হোয়াট দ্য হেল নব্যা’। ওই পডকাস্টেই মা ও দাদি জয়া বচ্চনের জীবনের অজানা কথা জানান তিনি। 

অন্যদিকে সিদ্ধান্ত কিন্তু একেবারেই বহিরাগত। বলিউডের সঙ্গে তার পূর্ব যোগাযোগ ছিল না। নিজের চেষ্টায় বলিউডে পরিচিতি তৈরি করেছেন। এখনও তা করেই চলেছেন। রণবীর সিংয়ের সঙ্গে ‘গাল্লি বয়’ ছবিতে তার অভিনয় নজর কেড়েছিল। দীপিকা পাড়ুকোনের সঙ্গে তার উষ্ণ রোম্যান্স বহুদিন পর্যন্ত ছিল ‘টক অব দ্য টাউন’। তবে আপাতত তিনি মজে অমিতাভের নাতনিতেই। সম্পর্কে কবে অফিসিয়াল সিলমোহর দেন এখন সেটাই দেখার।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ