আজকের শিরোনাম :

১৯০ কোটি টাকার বাড়ি কিনলেন অভিনেত্রী উবর্শী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০২৩, ০৯:২৭

প্রায় সময়ই আলোচনায় থাকতে দেখা যায় বলিউড অভিনেত্রী উর্বশী রাওতোলাকে। কখনো ক্রিকেটারদের সঙ্গে নাম জড়িয়ে, আবার কখনো রহস্যময় পোস্ট করে শিরোনামে আসেন তিনি। তবে এবার কোনো রহস্য নয়, অন্যসব তারকাদের মতো বাসা পরিবর্তন করেই আলোচনায় এলেন উর্বশী।

এ অভিনেত্রী নতুন বাড়ি কিনেছেন। মুম্বাইয়ের জুহু এলাকায় স্বাভাবিকভাবে অনেক বিলাসবহুল বাড়ি রয়েছে। সেখানে প্রয়াত পরিচালক যশ চোপড়ার বাড়ির ঠিক পাশের বাড়িটিই কিনেছেন উর্বশী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবর বলছে, উর্বশীর বাড়ির দৃশ্য চোখধাঁধানো। সামনেই সুসজ্জিত বিশাল বাগান। ব্যক্তিগত একটি জিমও রয়েছে ভেতরে। বিশাল উঠান এবং ঘাসজমি হচ্ছে আলাদা আকর্ষণ। তার বাড়ির দেওয়ালের অপর পাশেই যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়ার আগের বাংলো।

বলা হচ্ছে উর্বশী কাউকে কিছু না জানিয়ে অনেকটা গোপনে নতুন বাড়িতে চলে এসেছেন। বাড়ির নামও রহস্যে ঘেরা। তবে বাড়ির মূল্য সবারই জানা। মনের মতো এ বাড়িটি কেনার জন্য অভিনেত্রীর খরচ হয়েছে ১৯০ কোটি টাকা।

আলোচিত এ অভিনেত্রী গত ৭ মাস ধরে নাকি এমন বাড়ির খোঁজ করছিলেন। জুহুতে প্রায় দশটির মতো বাংলো দেখার পরও পছন্দ হয়নি তার। তবে অমিতাভ বচ্চন, কাজল-অজয় দেবগন, হৃতিক রোশন কিংবা জন আব্রাহামদের সঙ্গে নিজেকে যে এক তালিকার ভাবেন তিনি, সেটি স্পষ্ট করলেন। এক বাড়ি কিনেই নিজেকে করে নিলেন অনিল কাপুর, অক্ষয় কুমারের প্রতিবেশী।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ