আজকের শিরোনাম :

অন্তর্বাসহীন ছবিতে উত্তাপ ছড়াচ্ছেন নায়িকা শ্রেয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২৩, ০৯:৫৭

সাদা-কালো ছবিতেই উত্তাপ ছড়াচ্ছেন ‘দ্যা ফ্যামিলি ম্যান’ সিরিজের অভিনেত্রী শ্রেয়া ধন্বন্তরি। খোলামেলা পোশাকের ছবিতে চোখ আটকে যাচ্ছে আট থেকে আশির পুরুষদের। সরল স্নিগ্ধতায় কেউ কেউ মুগ্ধ হলেও বেশভূষার কারণে অনেকে ‘অশ্লীল’ বলে মন্তব্যও করলেন এ অভিনেত্রীকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পৃথক পোস্টে কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রেয়া। যেখানে ঘন-কালো ভ্রু-যুগলের আধারে আধখোলা চোখে ধরা দিয়েছেন তিনি। কখনো দাঁড়িয়ে, আবার কখনো বসে রয়েছেন অভিনেত্রী।

শ্রেয়ার পরনে শুধুই একটি সাদা শার্ট। উস্কোখুস্কো খোলা চুল কাঁধ বেয়ে বুকের একপাশে নেমেছে। ঢিলেঢালা শার্টের উপরের দিকের প্রায় সব বোতামই খোলা। ভেতরে নেই কোনো অন্তর্বাস। এমন বেশভূষায় উন্মুক্ত বক্ষযুগলের কারণেই কটাক্ষের মুখে পড়লেন তিনি।

অনেকে আবার বেশ প্রশংসাও করেছেন। ঘুম উড়ে যাওয়া সেসব নেটিজেনরা লিখেছেন, ভাষা হারালাম। আবার কেউ আগুনের ইমোটিকন দিয়ে লিখলেন, মারাত্মক।

আনন্দবাজার পত্রিকার খবর অনুযায়ী, এ অভিনেত্রী অনেক আগেই ওটিটির মাধ্যমে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন। ‘স্ক্যাম ১৯৯২’ ও ‘দ্যা ফ্যামিলি ম্যান’-এর মাধ্যমে বেশ পরিচিত মুখ তিনি। তবে সম্প্রতি অন্তর্বাসহীন খোলামেলা ছবিতে তাকে এবার নতুন রূপে দেখলেন নেটিজেনরা।

৩৫ বছর বয়সী এ অভিনেত্রী বড় হয়েছেন দুবাইয়ে। বাবা হিন্দুভাষী ও মা তেলেগু ভাষার। তার জন্ম হায়দরাবাদে হলেও মাত্র দু’মাস বয়সে তাকে নিয়ে পশ্চিম এশিয়ায় চলে যান তার মা-বাবা। সেখানে স্কুলের পড়ালেখা শেষ করে পরে দিল্লিতে এসে ইঞ্জিনিয়ারিংয় স্নাতক সম্পন্ন করেন। এরপপর রিয়েলিটি শোয়ে চ্যাম্পিয়ন হয়ে মডেলিংয়ে ক্যারিয়ার গড়েন। ইতোমধ্যে একাধিক হিন্দি ও তেলেগু সিনেমায় কাজও করেছেন শ্রেয়া।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ