আজকের শিরোনাম :

ওটিটিতে নতুন রেকর্ড গড়ল ‘‌ফারজি’

  এনডিটিভি

২৯ মার্চ ২০২৩, ০৯:৫৭ | অনলাইন সংস্করণ

ওটিটিতে নতুন রেকর্ড করল ‘‌ফারজি’ অভিষেকেই বাজিমাত করেছেন শহীদ কাপুর। তার অভিনীত ও রাজ অ্যান্ড ডিকে পরিচালিত ফারজি করেছে নতুন রেকর্ড। ভারতীয় ওয়েব সিরিজের মধ্যে সিরিজটি দেখা হয়েছে সর্বোচ্চ সংখ্যক বার। এখন পর্যন্ত সিরিজটির ভিউয়ারশিপ ৩ কোটি ৭১ লাখ। রাজ অ্যান্ড ডিকে তাদের ইনস্টাগ্রাম থেকে একটি পোস্ট করেছেন। দর্শকদের উদ্দেশে তারা লিখেছেন, ‘‌সবাইকে ধন্যবাদ...আপনাদের ভালোবাসার জন্য।’

ভারতে এর মধ্যেই নির্মিত হয়েছে অনেক সিরিজ। কিন্তু ফারজির প্রতি দর্শকের অন্য রকম আকর্ষণ দেখা গেল। সিরিজটি মুক্তির পর নানা মাধ্যমেই এটি নিয়ে আলোচনা হয়েছে। সিরিজটির প্রতি দর্শকের আগ্রহের কারণ একাধিক। এতে একদিকে আছে হিউমার, অন্যদিকে থ্রিলারের টানটান উত্তেজনা। সিরিজটি পরিচালনা করেছেন রাজ অ্যান্ড ডিকে। তাদের সিগনেচার রয়েছে এ সিরিজের পুরোটা জুড়ে। এখানে যে হিউমার আছে, তা দর্শকের ভালো লাগবে সেটাই স্বাভাবিক। 

এর আগে অজয় দেবগন অভিনীত রুদ্র সিরিজটি মোস্ট ওয়াচড তালিকায় ছিল। সেটিকে পেছনে ফেলে শহীদ কাপুর ও বিজয় সেতুপতি অভিনীত ফারজি এগিয়ে গেল। পেছনে ফেলেছে সেক্রেড গেমস, মির্জাপুরকেও। পপুলার সিরিজ হিসেবে এ সিরিজগুলো তালিকার শীর্ষেই থাকবে, কিন্তু কতবার দেখা হচ্ছে, সেদিক দিয়ে সবাইকে ছাড়াল ফারজি।

ফারজি দিয়ে সিরিজে ইউনিভার্স তৈরি করছেন রাজ অ্যান্ড ডিকে। ইউনিভার্স তৈরির পাশাপাশি সিরিজে থাকা হিউমার দর্শককে টেনেছে। ফারজি মুক্তি পাওয়ার পর পরই এ নিয়ে তৈরি অনেক মিম ও ভিডিও ক্লিপ শেয়ার করে দর্শকরা। ফারজি আসলে প্রমাণ করে সিরিজ উপভোগ্য হলে তা বেশি দর্শক পছন্দ করবে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ