আজকের শিরোনাম :

ভোজপুরী অভিনেত্রী আকাঙ্খার মৃত্যুর ঘটনায় প্রেমিকের বিরুদ্ধে মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৩, ০০:৪২

ভোজপুরী অভিনেত্রী আকাঙ্খা দুবের মৃত্যুর ঘটনায় আত্মহত্যার প্ররোচনার জন্য তার প্রেমিক সমর সিং ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অভিনেত্রীর মা মধু দুবের এফআইআর-এর ভিত্তিতে সোমবার মামলাটি নথিভুক্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সারনাথ থানার এসএইচও ধর্মপাল সিং বলেছেন, গায়ক সমর সিং এবং তার ভাই সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা এবং অন্যান্য প্রাসঙ্গিক ধারার অভিযোগে একটি এফআইআর নথিভুক্ত করা হয়। এর ভিত্তিতেই মামলাটি নথিভুক্ত করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটির এক প্রতিবেদনে তথ্য জানানো হয়।

এর আগে রোববার সহকারী পুলিশ কমিশনার (সারনাথ) জ্ঞান প্রকাশ রায় বলেছেন, ঘর থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি এবং এটি আত্মহত্যার ঘটনা বলে মনে হচ্ছে।

উত্তর প্রদেশের ভাদোহি জেলার বাসিন্দা আকাঙ্ক্ষা। একটি সিনেমার শুটিংয়ের জন্য বারাণসীতে গিয়ে হোটেলে ছিলেন। রোববার হোটেলের ঘরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করা হয় ২৫ বছর বয়সী এই অভিনেত্রীর মরদেহ।

পুলিশ জানিয়েছে, রোববার ভোর পর্যন্ত যখন সে বাইরে না আসে, তখন তার সহকর্মীদের পীড়াপীড়িতে হোটেলের কর্মীরা একটি মাস্টারকি ব্যবহার করে তার ঘরে প্রবেশ করে।

আকাঙ্ক্ষা বেশ কয়েকটি আঞ্চলিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। যার মধ্যে রয়েছে ‘কসম প্যাদা করনে ওয়াল কি টু’, ‘মুজসে শাদি করোগি’ (ভোজপুরি) এবং ‘বীরন কে বীর’।

গত ১৪ ফেব্রুয়ারি ভোজপুরী গায়ক সমর সিংয়ের সঙ্গে ছবি পোস্ট করে আকাঙ্খা লিখেছিলেন, ‘হ্যাপি ভ্যালেটাইনস ডে’। যদিও সমর কখনও সেই সম্পর্ক নিয়ে মুখ খোলেন নি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ