আজকের শিরোনাম :

‘ভারতের টম ক্রুজ,’ বলায় চটেছেন শাহরুখভক্তরা 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪৩

‘পাঠান’-এর সাফল্য ভারতের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক মহলে পৌঁছে গেছে। এর কারণ হলো অনেকের ধারণা ছিল না যে- একটি হিন্দি অ্যাকশন সিনেমা এভাবে বিশ্ব জুড়ে বিভিন্ন সিনেমার বক্স অফিস রেকর্ড ভাঙতে পারে।  

এ নিয়ে প্রতিবেদন করতে গিয়ে যুক্তরাষ্ট্রের এক সাংবাদিক তথা সমালোচক স্কট মেন্ডেলসন শাহরুখ খানকে ভারতের টম ক্রুজ বলেছেন। বিষয়টিকে ভালোভাবে দেখছেন না শাহরুখের ভক্তরা।  

সাংবাদিক লিখেছিলেন, ভারতের টম ক্রুজ টম শাহরুখ খান ব্লকবাস্টার ‘পাঠান’ দিয়ে বলিউডকে বাঁচিয়ে দিলেন। শাহরুখের ভক্তদের দাবি, এভাবে তুলনা করে শাহরুখকে ছোট করার চেষ্টা ঠিক নয়। একজন মন্তব্য করেছেন, শাহরুখ শাহরুখই। তিনি ভারতের টম ক্রুজ নন। বরং জাতীয় গর্ব। সিনেমার বাইরেও তিনি একজন মানুষ। 

আরেক জন লিখলেন, শাহরুখ সেরাদের মধ্যে সর্বশ্রেষ্ঠ, সর্বশ্রেষ্ঠদের মধ্যে সেরা। চিরকালীন!! যদিও আমি টমকে পছন্দ করি, আমি কিছু মনে করব না আপনি যদি তাকে আমেরিকান শাহরুখ খান বলে সম্বোধন করেন। 

আরও অনেকেই দুই নায়কের মধ্যে এই তুলনার বিরোধিতা করেছেন। এক ভক্ত সাংবাদিককে উদ্দেশ্য করে লিখেছেন- হলফ করে বলতে পারি জীবনে বলিউড সিনেমা দেখেননি, তাই এ কথা লিখছেন। যদি দেখতেন জানতেন, শাহরুখ খান টম ক্রুজের চেয়ে অনেক অনেক বেশি কিছু। হলিউডের সঙ্গে তুলনাই চলে না। 

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ