আজকের ম্যাচ হেরে আর্জেন্টিনার বাদ পড়াই উচিত : তানভীর তনু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২২, ০০:৩০

বাংলাদেশের জনপ্রিয় একজন মডেল, উপস্থাপক এবং অভিনেতা তানভীর তনু। শুরুটা হয়েছিল উপস্থাপনা দিয়ে। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের রমজান মাসে ইফতার বিষয়ক একটা অনুষ্ঠান উপস্থাপনা করে সাড়া ফেলে দেন দেশজুড়ে। তারপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। খেলাধূলা প্রেমী এই অভিনেতা এবার বিশ্বকাপে সমর্থন করছেন পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিলকে।

উপস্থাপনা এবং মডেলিংয়ের পাশাপাশি তিনি অভিনয়ে মন দেন। গত ২১ অক্টোবর মুক্তিপায় এই অভিনেতার অভিনীত চলচ্চিত্র ‘বসন্ত বিকেল’। ২০১৯ সালের ২৩ নভেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসির) জমকালো আয়োজনে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। পরে করোনাকালে ছবির শুটিং আটকে যায়। করোনার প্রকোপ শেষে এবার আলোর মুখ দেখে সিনেমাটি।

‘বসন্ত বিকেল’ সিনেমায় তানভীর তনু ছাড়াও অভিনয় করেছেন শিপন মিত্র, সুবাহ ওমর সানী, শাহনূর, সুচরিতা, শিবা সানুসহ অনেকে। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে আরো অভিনয় করেছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

আজ বিশ্বকাপের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা-মেক্সিকো। আর এই ম্যাচে যদি আর্জেন্টিনা হেরে যায় বা ড্র করে, বাদ পড়তে হবে কাতার বিশ্বকাপের এই আসর থেকে। বিশ্বকাপে এই আসরের ফুটবল নিয়ে তিনি চ্যানেল 24 অনলাইনকে জানান, ‘আমি চাই আর্জেন্টিনা আজকের ম্যাচে অবশ্যই হারুক। তাদের বাদ পড়াই উচিত। সবকিছু মিলিয়ে আমি মনে করি আজকেও আর্জেন্টিনা হারবে। তাদের জন্য সমবেদনা।’

তিনি আরও জানান, ‘আমি ব্রাজিলের অনেক বড় ভক্ত। এবং আমি ব্রাজিলের সাবেক খেলোয়াড় রোনালদিনহোর বিগ বিগ বিগ ফ্যান। রোনালদোরও ভক্ত আমি। পেলের খেলা দেখার সুযোগ হয়নি। এদেরকে দেখেই ব্রাজিলকে সমর্থন করি ছোটবেলা থেকে।

তানভীর আরও জানান, ব্রাজিল কেমন খেলেঝে সবাই দেখেছে। এবার ব্রাজিল দুর্দান্ত ফর্মে আছে। প্রথম ম্যাচে রিচার্লিসনের দ্বিতীয় গোলটা ছিল অসাধারণ। ভালো খেলে জেতা যাকে বলে ব্রাজিল সেটাই করে দেখিয়েছে। ম্যাচটিতে গোল বারে বল না লাগলে অন্তত আটটি গোল দিতো ব্রাজিল’।

তিনি ফুটবল বিশ্বের সেরা খেলোয়াড় মেসিকে নিয়ে বলেন, ‘মেসি নিঃসন্দেহে ভালো খেলোয়াড়। সে আমারও প্রিয় খেলোয়াড়। আমি যেহেতু ব্রাজিল সমর্থন করি আমি চাই ব্রাজিল জিতুক বিশ্বকাপ।’

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ