আর্জেন্টিনার পতাকা গায়ে জড়িয়ে ভাইরাল মৌ খান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২২, ০০:৩৮

এবাররে আসরে আর্জেন্টিনার শুরুটা ভালো হয়নি। এশিয়ার দল সৌদি আরবের কাছে ২-১ গোলে শোচনীয় পরাজয় হয়েছে দলটির। আর এ খেলায় আর্জেন্টিনার হয়ে একটি মাত্র গোলটি করেন লিওনেল মেসি।

আর্জেন্টিনার কোটি কোটি ভক্ত আছে পৃথিবী জুড়ে। অনেকে প্রিয় দলটির জন্য করেন অনেক ধরণের পাগলামি। এবার বাংলাদেশি অভিনেত্রী আর্জেন্টিনা ভক্ত করেছেন ব্যতিক্রমী এক ফটোশুট। গায়ে শুধু আর্জেন্টিনার পতাকা জড়িয়ে ছবি তুললেন নায়িকা মৌ খান।

এ ব্যাপারে সংবাদমাধ্যমকে তিনি জানান, ‘আর্জেন্টিনা ফুটবল দলের অনেক বড় ভক্ত আমি। ব্যতিক্রম কিছু করার ইচ্ছা ছিল প্রিয় দলটির জন্য। তাই এই ছবি তোলা। তিনি আরও জানান, ফটোগ্রাফার বিপু ভাই আমার পছন্দের দলটির কথা জেনে এই ছবি গুলো তুলে দিয়েছেন।

মৌ আরও জানান, আমি মেসির খেলা আমার ভালো লাগে, তার ব্যক্তিত্ব আমাকে অনেক বেশি আকর্ষণ করে। শুধু আর্জেন্টিনাকেই সমর্থন করে যাবো, হারুক জিতুক সমস্যা নেই।’

আর্জেন্টিনার ফটোশুট নিয়ে এই অভিনেত্রী আরও জানান ‘সবাই তো জার্সি পরে ছবি তোলে। আমার মনে হচ্ছিল একটু ভিন্নভাবে ছবি তুলব। পরে এই পতাকা জড়িয়ে ছবি তুললাম। আমার ভক্তরাও ছবিটা খুব পছন্দ করেছে।’

উল্লেখ্য, পরিচালক শফিক আহমেদের ‘বাহাদুরি’ সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন মৌ খান। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন জায়েদ খান।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ