মারা গেলেন ‘ভুল ভুলাইয়া’ সিনেমার সেই তান্ত্রিক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০২২, ০৮:৪৯

৮২ বছর বয়সে নিভে গেল জীবন প্রদীপ। বলিউডে লাগলো আবারও ধাক্কা। এবার মারা গেলেন বলিউডে জনপ্রিয় অভিনেতা বিক্রম গোখলে।  বুধবার রাতে ভারতের পুনেরর দীননাথ মঙ্গেশকর হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁর।

গত ১৫ দিন আগে বার্ধক্যজনিত কারণে শারীরিক বিভিন্ন জটিলতায় ভর্তিকরা হয় পুনের দীননাথ মঙ্গেশকর হাসপাতালের আইসিউইতে। হাসপাতালে নেয়া হলেও তার শারীরিক অবস্থার তেমন উন্নতি হয়নি। ক্রমশ অবনতি হয়েছিল। সে কথা চিকিৎসকরা আগেই জানিয়ে দিয়েছিলেন তার পরিবারকে।

রাতেই না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা। তাঁর মরদেহ আপাতত পুণের বালগন্ধর্ব সভাগৃহে রাখা হবে। সেখান থেকেই শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া হবে তাঁর দেহ। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অনেকেই।

১৯৭৬ সালে মাত্র ২৬ বছর বয়সে বলিউডে যাত্রা শুরু করেন বিক্রম। অমিতাভ বচ্চন অভিনীত ‘পরওয়ানা’ ছিল বিক্রমের প্রথম ছবি। বিক্রমকে শেষ অভিনয় করতে দেখা গেছে ‘নিকম্মা’ সিনেমায়। এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে ছিলেন শিল্পা শেট্টি এবং অভিমন্যু দাশানি।

উল্লেখ্য, বিক্রম সবচেয় বেশি আলোচনায় আসেন ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমায় ঐশ্বরিয়া রায় বচ্চনের বাবার চরিত্রে অভিনয়। এছাড়া ‘দিল সে’, ‘ভুল ভুলাইয়া’, ‘হিচকি’, ‘মিশন মঙ্গল’-সহ আরও অনেক সিনেমায় অভিনয় করেছেন এই গুণী শিল্পী।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ