আজকের শিরোনাম :

প্রেগন্যান্সি ফ্যাশনে পুরস্কার জিতলেন আলিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২২, ১২:০১

'টাইম' ম্যাগাজিনের ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। অন্তঃসত্ত্বা বলিউড সুন্দরী। রবিবার সিঙ্গাপুরে সম্মানিত হলেন ‘টাইম ১০০ ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড'-এ। বলিউডের প্রথম সারির এই নায়িকা অ্য়াওয়ার্ড হাতে নেটমাধ্যমে ছবি শেয়ার করতেই শুভেচ্ছায় ভাসছেন।

পুরস্কার নিয়ে সোমবার রাতে মুম্বাই ফিরেছেন এই বলি সুন্দরী। অন্তঃসত্ত্বা আলিয়াকে এদিন মুম্বাই বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকে দেখা মিলেছে। মুখ ঢাকা ছিল মাস্কে, কাঁধে স্লিং ব্যাগ। একটু তাড়াহুড়োতে দেখা গিয়েছে বলি ডিভাকে। তবে পাপারাৎজ্জির উদ্দেশ্যে হাত নাড়াতে ভোলেননি তিনি। ভরা প্রেগন্যান্সিতেও কর্মসূত্রে এ দিক সেদিক ঘুরে বেড়াচ্ছেন তিনি। অভিনেত্রীর ভক্তরা তার আরামদায়ক পোশাকের প্রশংসা করেছেন।

এক পাপারাৎজ্জো অ্যাকাউন্টে শেয়ার করা আলিয়ার ভিডিওতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। একজন ভক্ত লিখেছেন, ‘এত সুন্দর। খুব সুন্দর আলিয়া প্রিয়।’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘শক্তিশালী ব্যক্তি... হ্যাটস অফ।’ 'টাইম' ম্যাগাজিনের ১০০ জন প্রভাবশালী ব্যক্তির তালিকায় জায়গা পেয়ে উচ্ছ্বসিত এই বলি সুন্দরী নিজেও।

পুরস্কার গ্রহণের পর মঞ্চে দাঁড়িয়ে এ দিন আলিয়া বলেন, ‘যখন বছর ১০ আগে কাজ শুরু করেছিলাম, মনে মনে ভাবতাম কী করে এই দুনিয়াটা জয় করব। কীভাবে সারা বিশ্বের মানুষ জানবে আমি কে? আমি কতটা পরিশ্রমী, প্রতিভাবান এবং বুদ্ধিমান, উজ্জ্বল এবং খামতিহীন মানুষ। আমি সবকিছুতে পারফেক্ট হতে চেয়েছি, দুনিয়াকে সেটাই জানাতে চেয়েছি কিন্তুৃ’।

শেষে হবু সন্তানকে নিয়ে আলিয়া বলেন, ‘সবশেষে বলি, যখন প্রভাব তৈরির প্রসঙ্গে উঠছে আশা করি আমি এমনিভাবেই সকলের উপর প্রভাব বিস্তার করতে পারব। তবে আজকের এই পুরস্কারটা নিশ্চিতভাবে একজনের উপর প্রভাব ফেলেছে। আমার ছোট্ট সোনা.. যে এই বক্তব্য রাখবার সময় অবিরত আমার পেটে লাথি মেরেই চলেছে। ধন্যবাদ সবাইকে’।

এবিএন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ