আজকের শিরোনাম :

এখনো স্মৃতিগুলো নিয়ে ভাবতে ভালোবাসি: শ্রাবন্তী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২২, ০০:৫২

ছোট ও বড় পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। মডেলিং দিয়ে যাত্রা শুরু করলেও ‘রং নাম্বার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ারে সাফ্যল অর্জন করেন তিনি। নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপন— সব মাধ্যমেই বিচরণ ছিল শ্রাবন্তীর। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে দুই মেয়ে নিয়ে বসবাস করছেন এই অভিনেত্রী।

এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী নিজ দেশ থেকে দূরে থাকলেও সেখান থেকেই ভক্ত-অনুরাগীদের সঙ্গে সবকিছু ভাগ করে নেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকার মাধ্যমে সহজেই ব্যক্তিগত সব ভাগ করতে পারেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ফেসবুকে এক স্ট্যাটাসে শ্রাবন্তী লিখেছেন, “একটা টেক্সট পেলাম। আমি যদি আমার ফেসবুক ভিউ বাড়াতে চাই তাহলে আমাকে হেল্প করবে, এজন্য আমাকে পে (টাকা) করতে হবে।”

তিনি লিখেছেন, “সত্যি কথা আমার ধারণাও ছিল না এখন এসবও হয়। ভিউ বাড়িয়ে আমি কি করব? কত পিছিয়ে আছি আমি। কী দুনিয়া আসলো?। কিছু বলার নেই।”

সবশেষ তিনি আরও লিখেছেন, “আমাদের কি দিন ছিল, আজ কতকিছু চেঞ্জ তাই না? থাক, তাও কেন যেন এখনো আমি আমার সেই আগের মিডিয়ার মানুষ, মিডিয়ার কাজ এবং মিডিয়ার সবকিছুকে ভালোবাসি। এখনো সব স্মৃতিগুলো নিয়ে ভাবতে ভালোবাসি।”

প্রসঙ্গত, ‘রং নাম্বার’ ও ‘ব্যাচেলর’ সিনেমায় অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন শ্রাবন্তী। ২০১০ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ও এনটিভির সাবেক মহাব্যবস্থাপক মোহাম্মদ খোরশেদ আলমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পরের বছর অর্থাৎ, ২০১১ সালে প্রথম সন্তান রাবিয়াহ হয় তাদের। এরপর ২০১৫ সালে ছোট মেয়ে আরিশার জন্ম হয়। তবে ২০১৮ সালে বিচ্ছেদ হয় তাদের।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ