আজকের শিরোনাম :

এবার বন্যার্তদের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০২২, ২০:৩৪

সিলেট ও সুনামগঞ্জের বানভাসি মানুষদের জন্য ৩০ লাখ টাকার অনুদান দিচ্ছেন চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল। এ.জে.আই ও এ.বি গ্রুপের অফিস কর্মকর্তাদের সাথে জুম মিটিংয়ে পানিবন্দি মানুষদের উদ্ধারের জন্য রেস্কিউ টিম গঠনেরও দিক নির্দেশনা দেন অনন্ত।

আজ সোমবার বিকেলে একটি ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেন অনন্ত। সেখানে দেখা যায়, তিনি তার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে জুম মিটিংয়ে অংশ নিয়েছেন। সেই মিটিংয়ে বন্যার্তদের সহযোগিতা নিয়ে তাদের সাথে কথা বলেন অনন্ত। সেখান থেকেই অনন্ত ঘোষণা দেন ৩০ লাখ টাকা অনুদানের।

তিনি বলেন, ‘আমরা তো আগেই ১০ লাখ টাকার খাবারসহ নানা সহযোগিতা দিয়েছি। আরও ২০ লাখ টাকা বরাদ্দ করা হোক। পরে এটা আরও বাড়ানো হবে যদি প্রয়োজন হয়।’

এসময় তিনি এ.জে.আই ও এ.বি গ্রুপের কর্মকর্তাদের বলেন, বানভাসি মানুষদের জন্য সহায়তার এসব খবর যেন ফলাও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়। এর ফলে অন্যরা দেখে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তায় এগিয়ে আসবে।

এর আগে গেল ১৮ জুন রাতে একটি ভিডিও পোস্ট করে বন্যার্তদের সহায়তা করার ঘোষণা দিয়ে ভিডিও বার্তা দিয়েছিলেন অনন্ত। সেখানে তিনি বলেন, প্রতি বছরের মতো ৮টা, ১০টা বা ১২টা গরু কোরবানি না দিয়ে এ বছর ১টি বা ২টি গরু কোরবানি দেবো। আর কোরবানির টাকা দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াবো। শুধু কোরবানির টাকাই নয়; বিজনেসের টাকা এবং আমি যে সিনেমা মুক্তি দিতে যাচ্ছি ‘দিন দ্য ডে’ সেখান থেকে প্রাপ্ত টাকা দিয়ে সিলেটে বন্যার্তরা যে কষ্টে আছেন তাদের পাশে দাঁড়াবো।

এবিএন/আব্দুর রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ