আজকের শিরোনাম :

আর সিনেমা করব না: ময়ূরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২২, ১৮:২৬

একটা সময় ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় নায়িকা ছিলেন ময়ূরী। বহু ব্যবসাসফল সিনেমায় দেখা গেছে তাকে। যদিও তার বিরুদ্ধে অশ্লীল সিনেমায় অভিনয়ের অভিযোগ রয়েছে। তবে ওই সময়ের অন্যান্যদের মতো তিনিও দাবি করেছেন, পরিচালক-সম্পাদকদের ষড়যন্ত্রের শিকার। এডিটের মাধ্যমেই ওসব দৃশ্য জুড়ে দেওয়া হতো।

২০১৭ সালে বিয়ে করে সংসারী হয়েছেন ময়ূরী। অনেক বছর ধরেই তাকে সিনেমার পর্দায় দেখা যায়নি। ভবিষ্যতেও দেখা যাবে না বলে সাফ জানিয়ে দিলেন এই সাবেক নায়িকা।

শুক্রবার (২৮ জানুয়ারি) এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে আসেন ময়ূরী। ভোট দেয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এ সময় ময়ূরী বলেন, ‘আর সিনেমা করব না। বিয়ের পরই আমি সেই সিদ্ধান্ত নিয়েছি। আমার এখন দুই সন্তান, তাদের নিয়েই ব্যস্ত থাকি। সবার আমাদের জন্য দোয়া করবেন।’

বহুদিন পর এফডিসিতে এসে আনন্দিত ময়ূরী। তার ভাষ্য, ‘নির্বাচনে এসে অনেকের সঙ্গে দেখা হয়েছে, এটা অনেক ভালো লাগছে। আসলে সিনেমা তো অন্যরকম ভালো লাগার জায়গা, তাই এফডিসিতে বারবার আসতেই ভালো লাগে।’

উল্লেখ্য, শুক্রবার সকাল সোয়া ৯টায় শুরু হয় শিল্পী সমিতির ভোটগ্রহণ। শেষ হয় বিকাল ৫টায়। দুপুরে নামাজ ও মধ্যাহ্নভোজের জন্য ছিল বিরতি। এ বছর ভোটারের সংখ্যা ৪২৮ জন।

এবাবের নির্বাচনে দুটি প্যানেলের মধ্যে চলছে লড়াই। একটিতে সভাপতি পদে রয়েছেন মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। অন্য প্যানেলে সভাপতি পদে আছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার। শেষ পর্যন্ত কার মুখে বিজয়ের হাসি ফোটে, তা জানা যাবে ভোট গণনা শেষে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ