আজকের শিরোনাম :

এফডিসির সামনে উপচেপড়া ভিড়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২২, ১৭:৫৩

চলছে আলোচিত শিল্পী সমিতির নির্বাচন। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সকাল থেকেই চলছে ভোটগ্রহণ। সেখানে উপস্থিত আছেন দুই প্যানেলের সব সদস্য। তারা জানিয়েছিলেন উৎসবমুখর পরিবেশে চলছে নির্বাচন। সঙ্গে রয়েছে আইনশৃঙ্গলা বাহিনীর কড়া নিরাপত্তা। হাই ভোল্টেজ এই নির্বাচনকে ঘিরে আলোচনার শেষ নেই। তারকাবহুল এ নির্বাচন দেশবাসীর দৃষ্টি আকর্ষণ করেছে। তবে ভেতরের নির্বাচন আগ্রহের কেন্দ্রবিন্দু সৃষ্টি করেছেন এফডিসির বাইরেও।

তার প্রমাণ মিলেছেন এফডিসির গেটের বাইরেও। এফডিসির সামনে সকাল থেকেই দেখা যাচ্ছে হাজারও মানুষের আনাগোনা৷ বেশির ভাগই দূর-দূরান্ত থেকে আসা। প্রিয় তারকাদের ভোট আজ, তাই একজনর দেখতেও দূর-দূরান্ত থেকে এসেছেন অনেকেই। তারকাদের দেখতেই মূলত এই ভিড়। আর এই ভিড়কে নিয়ন্ত্রণ করতে হিমশিম খেতে হচ্ছে পুলিশ ও র‍্যাবকেও। যদিও এই ভিড় নিয়ে শঙ্কাও প্রকাশ করেছেন কয়েকজন তারকা। তারা মতে, এতে করে বিশৃঙ্খলার সৃষ্টি হতে পারে।

সকাল থেকেই কড়া নিরাপত্তায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ। শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টায় শুরু হওয়া এই নির্বাচন চলবে বিকেল ৫টা পর্যন্ত। বৈধ পাস ছাড়া প্রবেশ কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। আইনশৃঙ্খলা বাহিনী প্রত্যেকের পাস চেক করেই প্রবেশ করেই দিচ্ছেন। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) উৎসবমুখর পরিবেশেই চলছে এই নির্বাচন।  ২০২২-২৪ দুই বছর মেয়াদি শিল্পীদের নির্বাচনে চলচ্চিত্রশিল্পী সমিতির ৪৪ অভিনয়শিল্পী ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৪২৮ জন ভোটার এর মধ্য থেকে ২২ জনকে বেছে নেবেন। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ