আজকের শিরোনাম :

মুক্তি পেলো প্রভাসের নতুন সিনেমার গান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২১, ১৯:২৬

দক্ষিণী সুপারস্টার প্রভাসের আসন্ন মুক্তিপ্রাপ্ত নতুন সিনেমা 'রাধে শ্যাম'র গান প্রকাশ পেয়েছে টি সিরিজের ইউটিউব চ্যানেলে।

'আশিকি অ্যা গায়ি' শিরোনামের গানটি গেয়েছেন বলিউডের জনপ্রিয় সংগীত শিল্পী অরিজিৎ সিং। গানটি বুধবার (১ ডিসেম্বর) মুক্তির ঘণ্টা খানেকের মাঝেই ৩ মিলিয়ন ভিউ হয়েছে।

২০২০ সালের জুলাই মাসে সামনে আসে 'রাধে শ্যাম' সিনেমার ফার্স্ট লুক। প্রভাস ও পূজা হেগড়ে ছাড়াও এই সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ভাগ্যশ্রী, মুরলি শর্মা, সচিন খেদকর, প্রিয়দর্শী, সাশা ছেত্রী, কুণাল রয় কাপুর এবং সত্যনকে। 

অভিনেত্রী পূজা হেগড়ে এর আগে বলিউডে বেশ কয়েকটি সিনেমা করেছেন। কখনও হৃত্বিক রোশনের সঙ্গে জুটি বেঁধে 'মহেঞ্জোদারো', আবার কখনও 'হাউজফুল ফোর' সিনেমায় দেখা গেছে তাকে। কিন্তু 'বাহুবলী' খ্যাত প্রভাসের সঙ্গে প্রথমবার জুটিতে দেখা যাবে পূজা হেগড়েকে।

এই সিনেমার চিত্র পরিচালনার দায়িত্বে ছিলেন মনোজ পরমহংশ এবং প্রোডাকশন ডিজাইনার ছিলেন আর রবীন্দর। ভিএফএক্স প্রোডিউসার ছিলেন কামাল কন্নন।

টি-সিরিজের ভূষণ কুমার ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘সাহো' সিনেমা বানানোর সময়ে প্রভাস ও ইউভি ক্রিয়েশনস-এর সঙ্গে কাজ করার দারুণ অভিজ্ঞতা হয়েছিল। এর পরেই আমরা পরবর্তী কাজ নিয়ে আলোচনা শুরু করি আর তখনই 'রাধে শ্যাম' সিনেমার আইডিয়া মাথায় আসে।

এই সিনেমার অ্যানাউন্সমেন্ট পোস্টারই দারুণ সাড়া ফেলেছে। আর এই ফার্স্ট লুকে প্রভাস ও পূজার রসায়নের ঝলক পাবেন দর্শক।

সিনেমাটি হিন্দি ভাষা ছাড়াও তামিল, তেলুগু এবং মালায়লম ভাষাতেও মুক্তি পাবে। জানা যাচ্ছে 'রাধে শ্যাম' মুক্তি পাবে ২০২২ সালের ১৪ জানুয়ারি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ