‘হাবিবি’ নিয়ে আসছেন নুসরাত ফারিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১, ০০:৪৮

 ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’ গানের পর নতুন গান নিয়ে আসছেন নায়িকা ও গায়িকা নুসরাত ফারিয়া। ২০১৮ সালে ‘পটাকা’ গান প্রকাশের পর আলোচনায় আসেন তিনি। এরপর গেল বছরের অক্টোবরে প্রকাশ পায় ‘আমি চাই থাকতে’ শিরোনামের নতুন আরেকটি গান। সেই গানটি দর্শক-সমালোচকের দারুণ সাড়া লুফে নেয়। এবার ঠিক এক বছরের মাথায় এই নায়িকা ও গায়িকা প্রকাশ করছেন তার তৃতীয় মৌলিক গান ‘হাবিবি’।

জানা গেছে, নূর নবীর কথায় গানটির সঙ্গীত পরিচালনা করেছেন আদিব কবির। গত ৩ সেপ্টেম্বর গানটির রেকর্ডিং হয়েছে। এরই মধ্যে ভিডিও ধারণও শেষ হয়েছে। এটি পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব। এসভিএফ থেকে গানটি প্রকাশ পাবে আগামী ২ নভেম্বর।

নতুন গানটি নিয়ে আশাবাদী নুসরাত ফারিয়া। তিনি বলেন, ‘আগের দুটি গান থেকে এবারের গানটিতে সবকিছুতে ভিন্নতা রয়েছে। আশা করি, আমার শ্রোতা-ভক্তরা এবারের গানটিও পছন্দ করবেন।’

নভেম্বরে ফারিয়া অংশ নেবেন ভারতীয় সিনেমা ‘ভয়’-এর শেষ ধাপের শুটিংয়ে। এর আগে অংশ নেবেন ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিংয়ে। আগামী ডিসেম্বরে অংশ নেওয়ার কথা রয়েছে কলকাতার নতুন সিনেমা ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুটিংয়ে। এছাড়াও এই নায়িকার মুক্তির অপেক্ষায় আছে- ‘পাতালঘর’ ও ‘অপারেশন সুন্দরবন’ নামের সিনেমা দুটি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ
ksrm