সংগীত শিল্পী রশিদ খানকে সপরিবারে খুনের হুমকি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২১, ০৮:৩৯

ভারতের সংগীত শিল্পী ওস্তাদ রশিদ খানকে সপরিবারে খুন করার হুমকি দেওয়ার অভিযোগে তারই গাড়ির চালক এবং এক অফিস কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে একজনকে উত্তর প্রদেশ থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জেরা করেই খোঁজ মিলেছে দ্বিতীয় অভিযুক্তের।

গ্রেপ্তারদের নাম- অবিনাশ কুমার ভারতী এবং দীপক অউলাখ।

গত ৯ অক্টোবর কম্পিউটারে ইন্টারনেট কলে খুনের হুমকি দেওয়া হয় রশিদ খানকে। বলা হয়, পঞ্চাশ লাখ টাকা না দিলে সপরিবার রশিদ খানকে খুন করা হবে। এরপরই নেতাজি নগর থানায় অভিযোগ করেন শিল্পী।

পুলিশের পরামর্শে দর কষাকষি শুরু করেন শিল্পী। প্রথমে পঞ্চাশ লাখ টাকা দাবি করা হলেও পরে ২০ লাখ টাকায় রফা হয়। তদন্তে নেমে যে আইপি অ্যাড্রেস ব্যবহার করে রশিদ খানকে হুমকি দেওয়া হয়, সেটি চিহ্নিত করে পুলিশ। সেই সূত্র ধরেই উত্তর প্রদেশের আমরোহা জেলা থেকে দীপককে গ্রেপ্তার করে পুলিশ।

জানা গেছে, দীপক কিছুদিন আগেই রশিদ খানের অফিসে কাজে যোগ দিয়েছিল। কিন্তু আট-দশদিন কাজ করার পরই তিনি আর কাজে আসেননি। পুলিশ সূত্রের খবর, দীপককে জেরা করেই অবিনাশের কথা জানতে পারে পুলিশ। জানা গেছে, অবিনাশের সঙ্গে যোগসাজশ করেই রশিদ খানকে হুমকি দেয় দীপক।

অবিনাশ গত কয়েক মাস ধরে রশিদ খানের বাড়িতে গাড়ি চালকের কাজ করছিল। রশিদ খানের সম্পর্কে যাবতীয় তথ্য সেই দীপককে দিয়েছিল। কলকাতা থেকে অবিনাশকেও গ্রেপ্তার করে পুলিশ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ
ksrm