আজকের শিরোনাম :

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গেলেন রজনীকান্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০২১, ১২:৫৩ | আপডেট : ২০ জুন ২০২১, ১২:৫৩

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি দিলেন রজনীকান্ত। অভিনেতার সঙ্গে গিয়েছেন তার স্ত্রী লতা রজনীকান্ত। শনিবার ভোররাতে চেন্নাই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মার্কিন মুলুকের উদ্দেশে রওনা দেন দাক্ষিণের সুপারস্টার। 

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে রজনীকান্তের বিমানবন্দরের ছবি ও ভিডিও। তাতেই অনেকে উদ্বেগ প্রকাশ করেছেন। প্রিয় অভিনেতার স্বাস্থ্য সম্পর্কের জানার আগ্রহ প্রকাশ করেছেন তারা। 

সূত্রের খবর অনুযায়ী, ভয়ের কোনো কারণ নেই। কিছু বছর আগে রজনীকান্তের কিডনি প্রতিস্থাপন করা হয়েছিল। তার রুটিন চেক-আপের জন্যই আমেরিকা গিয়েছেন ৭০ বছরের তারকা। সব কিছু ঠিক থাকলে জুলাই মাসেই তিনি ভারতে ফিরবেন বলে শোনা গিয়েছে।
 
উল্লেখ্য, গত বছরের শেষের দিকে রজনীকান্ত নিজের আলাদা দল গঠন করে রাজনীতির ময়দানে নামার কথা জানিয়েছিলেন। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন এই তারকা। রক্তচাপজনিত সমস্যার জেরে হাসপাতালেও ভরতি হতে হয়। তারপরই জানিয়ে দেন, শারীরিক পরিস্থিতির কথা মাথায় তিনি এই মুহূর্তে রাজনীতিতে আসছেন না। তারপর চলতি বছরের শুরুতেই তাকে দাদাসাহেব ফালকে সম্মান দেওয়ার কথা ঘোষণা করা হয়। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছিলেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ