দিল্লির হাসপাতালে অক্সিজেন পাঠালেন রাবিনা ট্যান্ডন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২১, ২১:০২

করোনা পরিস্থিতি ভারতে বেশ উদ্বেগজনক। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত আর মৃতের সংখ্যা। হাসপাতালে বেড নেই, বাড়ছে অক্সিজেন সংকট।

এই পরিস্থিতিতে এগিয়ে এসেছেন বলিউডের একাধিক তারকা। তালিকা আছেন সালমান খান, সোনু সুদ, অজয় দেবগন, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়াসহ অনেকেই। এবার সে তালিকায় যোগ হয়েছে রাবিনা ট্যান্ডনের নাম।

দিল্লি একটি হাসপাতালে ৩০০ অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছেন তিনি এবং তার টিম। সোমবার (৩ মে) এমন তথ্যই প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া। 

অক্সিজেন সিলিন্ডার পাঠানো প্রসঙ্গে রাবিনা বলেন, ‘হাসপাতালগুলো চড়া দাম রাখেছে। অনেক মানুষই ওই দাম দিয়ে অক্সিজেন কিনতে পারছেন না। তাদের কথা মাথায় রেখেই আমরা ৩০০ অক্সিজেন সিলিন্ডার দিল্লিতে পাঠাচ্ছি। আমরা পুলিশ এবং অনেক এনজিওর সঙ্গে যোগাযোগ রাখছি। প্রথম ধাপে ৩০০ পাঠালাম, ধাপে ধাপে আরও পাঠাব।’

অক্সিজেন সিলিন্ডার পাঠানো পাশাপাশি মানুষের উদ্দেশে সচেতনতার বার্তাও দিয়েছেন রাবিনা। তিনি মাস্ক ব্যবহার এবং ভ্যাকসিন নেয়ার কথাও বলেছেন। রাবিনা বলেন, ‘টিকা দেয়া সময়ের প্রয়োজন। যত বেশি লোক টিকা নেবে ততই ভালো। ভ্যাকসিন নিয়ে মানুষের দ্বিধা কমেছে। এই মুহূর্তে ভ্যাকসিনই একমাত্র প্রাণহানি থেকে রক্ষা করতে পারে, মানুষকে এটা জানানো দরকার।’

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ