টাঙ্গাইলের সখিপুরে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২১, ১৫:৫৪

টাঙ্গাইলের সখিপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৮২তম শাখা ৩০ নভেম্বর (মঙ্গলবার) উদ্বোধন করা হয়েছে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, সখিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল ও সখিপুর পৌরসভা মেয়র মুক্তিযোদ্ধা মোঃ আবু হানিফ আজাদ।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ময়মনসিংহ জোনপ্রধান বসির আহাম্মদ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন সখিপুর শাখাপ্রধান মুহাম্মদ রফিকুল ইসলাম।

গ্রাহক শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন শিক্ষাবিদ রফিক-ই-রাসেল, মো. রেনুবর রহমান, মুসলিমা খাতুন, ব্যবসায়ী কৃষ্ণ কর্মকার ও সখিপুর বাজার বণিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোঃ খলিলুর রহমান।

ব্যাংকের নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণ্যমান্য ব্যক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে শাখার সিআরএম বুথ উদ্বোধন করা হয়।

মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথির ভাষণে বলেন, বিশ্বে দ্রুতবর্ধনশীল অর্থনীতির দেশগুলোর অন্যতম একটি বাংলাদেশ। চলমান কোভিড-১৯ মহামারী মোকাবেলায় বাংলাদেশ সরকার ১.৩৫ ট্রিলিয়ন টাকার ২৮ টি প্রণোদনা প্যাকেজ ঘোষনা করেছেন যার সর্বোচ্চ পরিমাণ বিনিয়োগ করেছে ইসলামী ব্যাংক। দেশের ১১ শতাধিক গার্মেন্ট শিল্প, এক হাজার টেক্সটাইল শিল্প, ২৫ শতাধিক কৃষিশিল্প কারখানা ইসলামী ব্যাংকের প্রত্যক্ষ বিনিয়োগে গড়ে উঠেছে। পোশাক খাতে অগ্রণী ভুমিকা পালনের পাশাপাশি ইসলামী ব্যাংকের বিনিয়োগে পরিচালিত হচ্ছে দেশের সবচেয়ে বড় ডেনিম ইন্ডাস্টি ও সুগার রিফাইনারি কারখানা।

তিনি বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দেশের সর্ববৃহৎ এবং বিশ্বসেরা এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা ১০ বছর অবস্থান ধরে রেখেছে। ১ কোটি ৬০ লক্ষ গ্রাহকের এই ব্যাংকের আমানত ১ লক্ষ ৩৫ হাজার কোটি টাকার বেশি। বর্তমানে এই ব্যাংক ৩৮২টি শাখা, ২০৫টি উপশাখা, ২৬৬৫টি এজেন্ট আউটলেট এবং ২০০০-এর অধিক এটিএম ও সিআরএম মেশিনের মাধ্যমে গ্রাহকদের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করছে ইসলামী ব্যাংক। ইসলামী ব্যাংকের অত্যাধুনিক প্রযুক্তিমান সম্পন্ন ব্যাংকিং সল্যুশন সেলফিন অ্যাপ, ইন্টারনেট ব্যাংকিং ও বিকল্প ব্যাংকিং সেবা গ্রহণ করে নিজেদের উন্নয়নের পাশাপাশি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কাজে অংশ নিতে সবাইকে আহবান জানান তিনি।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ
ksrm