আজকের শিরোনাম :

খাগড়াছড়িতে আইসোলেশন ওয়ার্ডে থাকা যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০২০, ১৬:৩৮

খাগড়াছড়ি সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে থাকা এক যুবক বুধবার রাতে মারা গেছেন। রাত ৯টার দিকে ওই রোগীর মৃত্যু হয় বলে জানিয়েছেন খাগড়াছড়ি ডেপুটি সিভিল সার্জন ডা. মিটন চাকমা।

তার বাড়ি খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার মাইসছড়ির নুনছড়ি গ্রামে।  বুধবার দুপুরে শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ যুবককে হাসপাতালে আনা হলে তাকে করোনা সন্দেহে আইসোলেশনে রাখা হয়।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ বলেন, বুধবার দুপুর ২টার দিকে শ্বাসকষ্ট, গলা ব্যথা নিয়ে হাসপাতালে আসলে লক্ষণ দেখে তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়।  দীর্ঘদিন ধরেই তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। তিনি আগেও এই হাসপাতালেই চিকিৎসা নিয়েছেন।

সিভিল সার্জন জানান, মরদেহ যথাযথ নিয়ম অনুসরণ করে সৎকার করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

লক্ষণ দেখে করোনা সন্দেহ হওয়ায় মৃত ব্যক্তির থেকে সংগৃহীত নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে। তার চিকিৎসার দায়িত্বে থাকা একজন চিকিৎসকসহ দুজন নার্স ও একজন আয়াকে হাসপাতালের প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে জানান তিনি।
 
খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণ জীবন চাকমা জানান, বিষয়টি সম্পর্কে দুপুরেই আইইডিসিআরে অবহিত করা হয়। মৃত ব্যক্তির রক্তের সেম্পল করোনাভাইরাস আক্রান্ত কিনা পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হবে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ