আজকের শিরোনাম :

পাইকগাছায় পরিবারের সদস্যদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০২৪, ১৮:৪৫ | আপডেট : ১০ মে ২০২৪, ১৮:৪৬

খুলনার পাইকগাছায় সংঘবদ্ধ চোরেরা পরিবারের সদস্যদেরকে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। বুধবার রাত ২টার দিকে সংঘবদ্ধ তিন চোর ঘরের বারান্দার গ্রিল ভেঙ্গে পরিবারের চার সদস্যকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে মালামাল চুরি করে নিয়ে যায়। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় দস্যুতার অভিযোগে অজ্ঞাতদের নামে মামলা হয়েছে। 

জানা গেছে, পাইকগাছা পৌরসভার সরল গ্রামের ৫নং ওয়ার্ডের চিরঞ্জিত কুমার মন্ডল(৫৫) এর বাড়িতে বুধবার রাত ২টার দিকে বারান্দার গ্রিল ভেঙ্গে স্বর্ণলংকার ও নগদ টাকা নিয়ে যায় চোরেরা। বাড়ির মালিক চিরঞ্জিত জানান, আমরা খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়ি। আমার স্ত্রী বাচ্চাদের নিয়ে একটি ঘরে ঘুমায় আর আমি অন্য ঘরে ঘুমিয়ে পড়ি। রাত দুইটার দিকে একদল সংঘবদ্ধ চোর আমার বারন্দার গ্রিল কেটে ঘরে ঢুকে প্রথমে আমার স্ত্রী ও সন্তাদের দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে ফেলে। আমার ঘরের বাহির পাশ দিয়ে আমাকে ঘরে বন্ধ করে রাখে। এ সময় চোরেরা আলমারী ভেঙ্গে প্রায় চার ভরি স্বর্ণের চেইন ও নগদ ১৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। 

এ বিষয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, চুরি হওয়া বাড়িতে গিয়েছিলাম। আমরা চুরির বিষয়টি নিয়ে তদন্ত করছি এবং চোরদের গ্রেফতারে চেষ্টা চলছে। 

এবিএন/তৃপ্তি রঞ্জন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ