আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে হেরোইন রাখার দায়ে ২ যুবকের যাবজ্জীবন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০২৪, ১৫:৪২

সিরাজগঞ্জে হেরোইন রাখার মামলার অভিযোগ প্রমাণিত হওয়ায় ২ যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন বিজ্ঞ আদালত। সেইসাথে তাদের ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে। তারা হলেন রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার বুজরুক শ্রীমান্তপুর মহল্লার জামাল হোসেনের ছেলে রমজান আলী (২৭) ও একই মহল্লার ইউনুস আলীর ছেলে বানী ইসরাইল (৩২)।

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা এ রায় দেন। ওই আদালতের অতিরিক্ত পিপি জেবুন্নেছা (জেবা রহমান) এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আলোকিত বাংলাদেশকে জানান, ২০২২ সালের ২১ মে র‌্যাব-১২’র সদস্যরা সিরাজগঞ্জের সলঙ্গা থানা এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়। 

এ অভিযানে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একতা পরিবহন বাসে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১’শ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়। 

এ মামলার তদন্ত শেষে পুলিশ তাদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। এ মামলার স্বাক্ষ্য গ্রহণ শেষে বিজ্ঞ বিচারক উল্লেখিত রায় ঘোষণা করেন। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ