আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে শিক্ষক দম্পতির বাড়িতে ডাকাতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০২৪, ১৫:৩০

সিরাজগঞ্জের সলংগা থানার ধুবিল মোমেনশাহী গ্রামে গভীর রাতে শিক্ষক দম্পত্তির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা তাদের মারধর করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ১৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় আহত শিক্ষক আবু সাইদ (৫৯) ও তার স্ত্রী শিক্ষক আমেনাকে (৪২) স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার গভীর রাতে সংঘবদ্ধ ডাকাতদল ওই শিক্ষক দম্পত্তির বাড়ির পেছনদিকের জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে এবং তারা ওই শিক্ষক দম্পত্তিতে মারধর করে আলমারির চাবি নিয়ে নগদ ৬ লাখ টাকা ও ৯ ভরি স্বর্ণালংকার নিয়ে  ঘরের বাইরে তালা দিয়ে তারা পালিয়ে যায়। রাতেই স্বজনেরা ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তারা স্থানীয় হাই স্কুলের শিক্ষক। 

এ বিষয়ে সলঙ্গা থানার ওসি এনামুল হক বলেন, ওই শিক্ষক দম্পত্তির সুরক্ষিত বাড়িতে এ ঘটনা জেনেছি। ডাকাতেরা জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে এবং নগদ টাকা স্বর্ণলংকার নিয়ে যায়। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে ইতিমধ্যেই এ ঘটনার তদন্ত  শুরু করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ