আজকের শিরোনাম :

গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ কর্মকর্তা ও কর্মচারীদের কর্মবিরতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০২৪, ১৫:১৮

গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কর্মকর্তা ও কর্মচারীরা দিনব্যাপী কর্মবিরতি পালন ও বিক্ষোভ করেছে। 

এ সময় গাজীপুর পল্লী বিদ্যুত সমিতির শতাধিক কর্মকর্তা ও কর্মচারীরা বিভিন্ন দাবিতে নিয়ে বিক্ষোভ মিছিল করেন। 

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে গাজীপুর পল্লী বিদ্যুত সমিতি রাজেন্দ্রপুর অফিসের সামনে বিদ্যুৎ ব্যবস্থা সচল রেখে এ কর্মসূচি পালন করেন। 

ঢাকা কিশোরগঞ্জ মহাসড়কের সংলগ্ন পল্লী বিদ্যুত অফিসের সামনে বিক্ষোভকারীদের বিভিন্ন দাবী সম্বলিত ফেইসস্টোন, ব্যানার হাতে নিয়ে মিছিল করতে দেখা গেছে। 

ব্যানারে লেখা রয়েছে, পল্লী বিদ্যুত সমিতির কর্মকর্তা ও কর্মচারীদের পদমর্যাদা (সরকার ঘোষিত গ্রেডিং ১-২০), ৬ মাস পিছিয়ে পে স্কেল,  ৫% বিশেষ প্রনোদনা প্রদান, এপিএ বোনাস সমহারে না দেওয়া, লাইনম্যানদের নির্দিষ্ট কর্ম ঘন্টা, কাজের জন্য প্রয়োজনীয় লাইনম্যান, বিলিং সহকারী পদায়ন না করা, যথাসময়ে পদন্নোতি না করা, লাইনক্রু ল্যাবেল ১, মিটার রিডার কাম ম্যাসেন্জার, বিলিং সহকারী চাকুরী নিয়মিত না করা, স্মারকলিপিতে অংশগ্রহণ করা ভোলা পবিস এর এজিএম আইটি ও এজিএম অর্থকে সাময়িক বরখাস্ত, সিরাজগঞ্জ পবিস ডিজিএম ২ (কারিগরি) এর এজিএম (আইটিকে) পল্লী বিদ্যুতায়ন বোর্ডে সংযুক্ত করায় পল্লী বিদ্যুতায়ন বোর্ডের শোষন নির্যাতন নিপিড়ন বন্ধ ও ভবিষ্যতে আধুনিক বিদ্যুৎ ব্যবস্থা গড়ার লক্ষে বাপবিবো/পবিস এ অভিন্ন চাকুরিবিধি বাস্তবায়নের জন্য এ কর্মবিরতি। 

প্রকৌশলী ডিজিএম সুকুমার চৌধুরী, এজিএম রিফাত ভূইয়া, এজিএম প্রশাসন এ এইচ এম মুহিববিল্লাহ,  এজিএম আইটি এনামূল হক, আরিফুল ইসলাম, ইফতেখার আহমেদ,  প্রমুখ  বক্তব্য রাখেন।

এবিএন/নুরুল আমিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ