আজকের শিরোনাম :

ধুনটে ট্রাক্টরের চাপায় শিশুর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মে ২০২৪, ১২:০৬

বগুড়ার ধুনটে ইছামতি নদীর তীর কেটে অবৈধভাবে বালু বিক্রির সময় দুই ট্রাক্টরের চাপায় আহসান হাবিব (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে আড়কাটিয়া গুচ্ছ গ্রামের নদীর তীরে এই ঘটনা ঘটে।

নিহত শিশু আহসান হাবিব ধুনট উপজেলার আড়কাটিয়া গ্রামের মনজু সরকারের ছেলে। এঘটনায় বিক্ষুদ্ধ জনতা বালু বহনকারী দুটি ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয়। পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিভিয়ে ফেলে এবং পুলিশ পুড়ে যাওয়া দুটি ট্রাক্টরসহ ৪টি ট্রাক্টর ও ১টি এক্সেভেটর মেশিন জব্দ করে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পানি উন্নয়ন বোর্ড ইছামতি নদী খনন করে দুই পাড়ে তীর বেধে বালুগুলো জমা করে রাখে। গত এক মাস ধরে ধুনট উপজেলার সুলতাহাটা গ্রামের বাঘা মন্ডলের ছেলে রায়হান মন্ডল মনু ও বাটুলের ছেলে রুবেল সহ ১০/১২ জন ব্যক্তি আরকাটিয়া গ্রামের ইছামতী নদীর তীরের বালু ট্রাক্টর দিয়ে অবৈধভাবে বিক্রি করে আসছিল। মঙ্গলবার দুপুরে ওই নদীর তীরে আহসান হাবিব সহ কয়েক শিশু খেলাধুলা করছি। এসময় বালুবাহি দুইটি ট্রাক্টরের মাঝে আটকে ঘটনাস্থলেই শিশু আহসান হাবিবের মৃত্যু হয়। এসময় স্থানীয় বিক্ষুদ্ধ জনতা বালু পরিবহনকারী দুটি ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয়।

এ বিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং ৪টি ট্রাক্টর ও ১টি এক্সেভেটর মেশিন জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ