আজকের শিরোনাম :

বিদেশি বউ নিয়ে হেলিকপ্টারে গ্রামে ফিরলেন প্রকৌশলী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মে ২০২৪, ১০:০২

বিদেশে বিয়ে করে হেলিকপ্টারে করে নতুন বউকে নিয়ে এলেন প্রকৌশলী শহিদুল ইসলাম। হেলিকপ্টার আর বিদেশি বউকে দেখতে ভিড় করেন হাজার হাজার মানুষ। মঙ্গলবার (৭ মে) দুপুরে এ ভিন্ন আয়োজনের দেখা মিলল পঞ্চগড়ের বোদা উপজেলায় মাড়েয়া ইউনিয়নের মাড়েয়া মডেল হাইস্কুল মাঠে।

সিঙ্গাপুর প্রবাসী প্রকৌশলী শহিদুল ইসলাম শহিদ নববধূকে হেলিকপ্টারে নিয়ে গ্রামের বাড়ি আসার স্বপ্ন থেকেই এই উদ্যোগ বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

মেঘনা অ্যাভিয়েশনের একটি হেলিকপ্টারে চড়ে অবতরণ করলে তাদের ফুল দিয়ে অভিনন্দন জানায় পরিবার ও এলাকাবাসী।

জানা গেছে, পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আলোক পাড়া গ্রামের বাসিন্দা শহর আলী ও রহিমা বেগমের পঞ্চম ছেলে শহিদুল ইসলাম। ২০০৭ সালে সিঙ্গাপুরে গিয়ে সিঙ্গাপুর ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউট থেকে পড়াশুনা করেন। এর পর প্রাইভেট কোম্পানিতে চাকরি করলেও বর্তমানে নিজে কনস্ট্রাকশন কোম্পানি পরিচালনা করছেন। ২০২৩ সালের নভেম্বরে উভয় পরিবারের সম্মতিতে সিঙ্গাপুরীয়ান এই তরুণীকে বিয়ে করে জীবন সঙ্গী করেন তিনি।

স্থানীয়রা জানান, আজ আমরা হেলিকপ্টার ও নববধূকে দেখতে এসেছি। কয়েকদিন থেকে শুনছি আমাদের এলাকায় বিদেশি বউ হেলিকপ্টারে আসবে। তাই আমরা সকাল থেকে তাদের দেখতে স্কুল মাঠে অপেক্ষা করছি।  

স্থানীয় বাসিন্দা আমিরুল হক জানান, আমাদের অনেক ভালো লাগছে। কারণ আমাদের এলাকার ছেলে শহিদ বিদেশ থেকে হেলিকপ্টারে ফিরেছে। সাথে নতুন বিদেশি বউ নিয়ে এসেছে। তাদের দেখে আমরা সবাই খুবই আনন্দিত। আজ আমাদের হেলিকপ্টার দেখার স্বপ্ন পূরণ হয়েছে।

প্রকৌশলী শহিদুল ইসলাম বলেন, দীর্ঘ সময় ধরে সিঙ্গাপুরে থাকছি। আমার স্বপ্ন ছিল হেলিকপ্টার করে আমার স্ত্রী ও ডাইরেক্টরকে নিয়ে দেশে আসবো। সেই স্বপ্ন থেকেই আজ নিজ জন্মভূমিতে ফিরেছি। খুব ভালো লাগছে, আমাদের বরণ করে নিতে পরিবারের পাশাপাশি এলাকার মানুষ এসেছে। তবে আরও ভালো লাগছে, যে স্কুল থেকে পড়াশোনা করে আজ আমি বাইরে সে স্কুলের মাঠেই আমাদের হেলিকপ্টার অবতরণ করেছে।  

এদিকে এমন ভালোবাসা পেয়ে সকলকে ধন্যবাদ জানিয়েছেন সিঙ্গাপুরিয়ান ওই নববধূ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ