আজকের শিরোনাম :

আগৈলঝাড়ায় ঋণ খোলাপী, চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মে ২০২৪, ১৪:০৫

গতকাল রোববার যাচাই বাছাইতে খোলাপী ঋণের জামিন দাতা হওয়ায় বরিশালের আগৈলঝাড়া উপজেলার এক চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। 

জানা গেছে, আগামী ২৯ মে আগৈলঝাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিনে গত ২ মে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক যতীন্দ্র নাথ মিস্ত্রী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। 

গতকাল রোববার সকালে বরিশাল আঞ্চলিক নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালামের সভাপতিত্বে উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই বাছাইতে সকল প্রার্থীদের উপস্থিতিতে খেলাপী ঋণের জামিনদাতা হওয়ায় চেয়ারম্যান প্রার্থী যতীন্দ্র নাথ মিস্ত্রির মনোনয়ন বাতিল করেছে বলে সত্যতা নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং ও আগৈলঝাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা বাসুদেব সরকার। 

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী যতীন্দ্রনাথ মিস্ত্রী জানান, আমার এক পরিচিতজনের ঋণের ২৮ হাজার টাকা খেলাপী থাকায় তার ঋণের জামিন দাতা হওয়ায় আমার মনোনয়ন বাতিল করা হয়েছে। আমি প্রার্থিতা ফিরে পাওয়ার জন্য আদালতে আপিল করব।  

এবিএন/অপূর্ব লাল সরকার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ