আজকের শিরোনাম :

জগন্নাথপুরে অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২৪, ১৪:১৫

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়েরের পরপরই জগন্নাথপুর পৌর এলাকা থেকে অপহরণ ও ধর্ষণ মামলার আসামি রাহিম আহমেদকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন জগন্নাথপুর থানা পুলিশ।  

গ্রেপ্তারকৃত আসামি রাহিম আহমেদ জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর আশিঘর এলাকার আব্দুল কুদ্দুছের পুত্র। জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের ১৬ বছর বয়সী এক স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে ধর্ষিতার মা বাদী হয়ে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ সংশোধিত ২০০৩ এর ৭/৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করেন। মামলা নং ১৫ তারিখ ৩০/০৪/২০২৪। মামলা দায়েরের পরপরই জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলামের নির্দেশে এসআই জিয়া উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সোমবার (৩০ এপ্রিল) রাতে কৌশলে রাহিমকে তার  নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। 

জগন্নাথপুর থানা পুলিশ পরের দিন মঙ্গলবার আসামিকে  সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। বাদী মামলায় উল্লেখ করেন, রাহিম আহমদ  গত ২৮ এপ্রিল সন্ধ্যায় ভিকটিমকে রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও উচ্চ বিদ্যালয়ের সামনের ব্রীজ থেক জোরপূর্বক প্রাইভেটকারযোগে নিয়ে সিলেট নগরীর সিটি হার্ড আবাসিক হোটেলের কক্ষে আটকে রেখে ধর্ষণ করেন। পরদিন (২৯ এপ্রিল) বিকেলে আবার উপজেলার শিবগঞ্জ বাজারের বড় ব্রিজের উপর নামিয়ে দিয়ে আসামি চলে যায়। এদিকে আসামি গ্রেফতারের পরই মামলাটি আপোষ করার জন্য আসামি পক্ষের লোকজন বিভিন্নভাবে চাপ প্রয়োগসহ পলোবন দিয়ে যাচ্ছে বলে মামলার বাদী জানান।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জিয়া উদ্দিন জানান, মামলাটি আপোস করার কোন সুযোগ নেই। ইতোমধ্যে ভিকটিমের ডাক্তারি পরিক্ষা শেষ করে সকল আইনী পদক্ষেপ চলছে। 

এবিএন/রিয়াজ রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ