আজকের শিরোনাম :

কাপাসিয়ায় শেষ সময়ে ভোটের প্রচারণায় প্রার্থীরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২৪, ১৩:৫১

৮ মে কাপাসিয়া উপজেলা পরিষদ নির্বাচনের শেষ সময়ে প্রার্থীদের খাওয়া দাওয়া এবং ঘুম হারাম হয়ে গেছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত মানুষের ধারে ধারে গিয়ে মরিয়া হয়ে ভোট চাইছেন। 

গাজীপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মো আমানত হোসেন খান গতকাল শুক্রবার দিনব্যাপী বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন। কাপাসিয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন করে মুসল্লীদের কাছে দোয়া চেয়েছেন। অপরদিকে চেয়ারম্যান প্রার্থী মাহাবুব উদ্দিন আহমেদ সেলিম কড়িহাতা৷ ইউনিয়ন বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। ভাইস চেয়ারম্যান প্রার্থী হাফিজুল হক চৌধুরী আইয়ুব  (টিয়াপাখি), ইমান উল্লাহ শেখ ইমু, (তালা) আফসার উদ্দিন (টিউবওয়েল) , মজিবুর রহমান (উড়োজাহাজ)  মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রওশন আরা সরকার (কলস) ও শামীমা নাসরীন শিখা (ফুটবল) স্বস্ব প্রার্থী ও তাদের লোকজন মার্কা নিয়ে মাঠে কাজ করছেন। 

সাধারণ মানুষের ভোট ও কৌশল কাজে লাগিয়ে জয় লাভ করতে করার কথা জানান অভিজ্ঞ মহল। 

চেয়ারম্যান প্রার্থী আমানত হোসেন খান এলাকায় বেশ জনপ্রিয়, বিগত দিন গুলিতে ভালো কাজ, জানাযা নামাজের উপস্থিত এবং জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি এমপি মহোদয় জন্য কঠোর পরিশ্রম এ নির্বাচনে ইতিবাচক প্রভাব ফেলবে। তরুন প্রার্থী সেলিমও জানপ্রাণ দিয়ে কাজ করছেন কাপাসিয়া উপজেলার নির্বাচন অবাদ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে সহকারী রিটার্নিং অফিসার জানান। এ উপজেলায় মোট ভোটার ৩১৫২০১ জন।

এবিএন/নুরুল আমিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ