আজকের শিরোনাম :

গেজেটের আগ পর্যন্ত অভিযোগ প্রমাণিত হলে প্রার্থিতা বাতিল : ইসি রাশেদা সুলতানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২৪, ১২:৪৯

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচনে কোন ধরনের অনিয়ম করলেই কঠোর ভাবে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। গেজেটের আগ পর্যন্ত কোন অভিযোগ প্রমাণিত হলে তার প্রার্থিতা বা নির্বাচন বাতিল করা হবে। 

শুক্রবার সকালে সিরাজগঞ্জ শহিদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে নির্বাচন সংশ্লিষ্ট ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, যদি কোন প্রার্থী প্রভাবশালী হয়ে প্রভাব বিস্তার করেন এবং অনিয়ম করে নির্বাচনকে বাধাগ্রস্থ করা ও জোরজবরদস্তি করেন তা মেনে নেয়া হবে না। নির্বাচনের দিন কোন ধরনের অনিয়ম, বিশৃঙ্খলা, জবরদস্তি করার চেষ্টা করলে এবং  নির্বাচনী ইমেজ নষ্ট করলে সঙ্গে সঙ্গে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সুষ্ঠু, নিরপেক্ষ,  সুন্দর পরিবেশে নির্বাচন দেখতে চাই। নির্বাচনের পরিবেশ ভালো রাখতে সকলের সহযোগিতা করতে হবে। ভালো পরিবেশে নির্বাচন করার জন্য নির্বাচন চিন্তা ভাবনা করুন এবং ভোটাররা যেন নির্বিঘেœ ভোট কেন্দ্রে  এসে ভালভাবে উৎসবমুখর পরিবেশে  ভোট  প্রয়োগ পারেন। 

জেলা প্রশাসনের আয়োজিত এ মতবিনিময় সভায় রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক মোঃ আনিসুর রহমান বিপিএম(বার), পিপিএম (বার), জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার), আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম প্রমূখ। 

এ সময় জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ, সুধীজন ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ