সাবেক এমপি বদির বিরুদ্ধে ফাঁকা গুলি ছোড়ার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২৪, ১০:১৬

কক্সবাজারের টেকনাফের উপজেলা চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে একই পদে প্রার্থী হওয়া নুরুল আলমের একটি সমাগমকে লক্ষ্য করে দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করার অভিযোগ উঠেছে সাবেক সংসদ সদস্য (এমপি) আব্দুর রহমান বদির বিরুদ্ধে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে টেকনাফের হোয়াইক্যং পশ্চিম মহেশখালীয় পাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন নুরুল আলম।

তিনি বলেন, ‘যেহেতু আমি আবারও উপজেলা পরিষদ নির্বাচনে করছি, সে লক্ষ্যে বৃহস্পতিবার বিকেলে হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত একটি আলোচনা সভা শেষ করে, একই দিন রাতে হোয়াইক্যংয়ের কম্বনিয়া পাড়া, পশ্চিম মহেশখালীয়া পাড়ার মুরুব্বি এবং মেম্বারদের সঙ্গে দেখা করি।

‘পরে আমরা প্রায় ৬০-৭০ জনের মত লোক দাঁড়িয়ে কথা বলছিলাম, সেখানে হঠাৎ সাবেক এমপি বদি ও জাফর চেয়ারম্যানসহ ২০-৩০ জন লোক আমাদের পাশে এসে সমাগম লক্ষ্য করে দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে আতঙ্ক সৃষ্টি করেন।’

চেয়ারম্যান নুরুল আলম অভিযোগ করে বলেন, ‘আব্দুর রহমান বদি নিজেই তার পিস্তল দিয়ে গুলি করেছেন।’

এ বিষয়ে জানতে উখিয়া-টেকনাফের সাবেক এমপি আব্দুর রহমান বদির ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

আব্দুর রহমান বদির সঙ্গে উপস্থিত থাকা টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জাফর আলমের কাছ থেকে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘বদি ভাই আমার সঙ্গে ছিলেন। এ ধরনের কিছু হয়নি। তবে নুরুল আলমের বড় ভাই নুরুল বশর গত জাতীয় সংসদ নির্বাচনে সাবেক এমপি বদির সহধর্মিণী বর্তমান সংসদ সদস্য শাহিন আক্তারের সঙ্গে ভোটে হেরে যাওয়ার পর থেকে বদি ভাইয়ের বিরুদ্ধে লেগেছেন।’ বদির বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছেন বলে তিনি জানান।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, ‘বর্তমান উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের একটি অনুষ্ঠানে ফাঁকা গুলি বর্ষণের ঘটনা শুনেছি। ঘটনাটি শোনার পরে ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে এবং তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ