স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২৪, ০০:৩৪

সুনামগঞ্জে পরকীয়া সন্দেহে ও পারিবারিক কলহের জেরে স্ত্রীকে খুন করেছে স্বামী। ঘটনার পর ঘাতক স্বামী রহমত আলী (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (১ মে) রাত সাড়ে ১১ টার দিকে সুনামগঞ্জ পৌর শহরের নবীনগর এলাকায় সুরমা নদীরপাড়ে এই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম সুমা আক্তার (১৯), তিনি সুরমা ইউনিয়নের বেরিগাওঁ গ্রামের রহমত আলীর দ্বিতীয় স্ত্রী। বিশ্বম্ভপুর উপজেলার মতুরকান্দি গ্রামের কিশোরগঞ্জ মহল্লার মৃত গোলাপ মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রহমত আলী ও সুমা আক্তার এক বছর আগে প্রেম করে বিয়ে করেন। গত ৪ মাস যাবত সুনামগঞ্জ শহরের নবীনগর এলাকায় ভাড়ায় বসবাস করেন। স্ত্রীর পরকীয়া সন্দেহের ও পারিবারিক কলহের জের ধরে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হত।

বুধবার রাত সাড়ে ১১ সুরমা নদীর পাড়ে নির্জন স্থানে নিয়ে রড দিয়ে মাথায় আঘাত ও বুকে ছুরি দিয়ে আঘাত করে স্ত্রী সুমাকে হত্যা করে স্বামী রহমত আলী।

এরপর মরদেহ বনের মধ্যে রেখে আসেন৷ নিহতের মায়ের কাছ থেকে খবর পেয়ে পুলিশ রহমত আলীকে বুধবার রাতেই আটক করে। মরদেহ ও হত্যাকান্ডে ব্যবহৃত রড ও ছুরি উদ্ধার করে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস সদর থানায় সংবাদ সম্মেলনে জানান, পরকীয়া সন্দেহের ও পারিবারিক কলহের জের ধরে স্ত্রী সুমাকে বুধবার রাতে সুরমা নদীর পাড়ে নির্জন স্থানে নিয়ে রড ও ছুরি দিয়ে হত্যা করেছে স্বামী রহমত আলী। তাকে গ্রেপ্তার করে হত্যাকান্ডে ব্যবহৃত রড ও ছুরি উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডের কথা সে স্বীকার করেছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ